বিনোদন

বাংলা সিরিয়ালের ফের জয় জয়কার, শুরু হতে চলেছে ‘কৃষ্ণকলি’র রিমেক

বাঙালি যে কাব্য সাহিত্যের সেরা সে কথা বহুকাল আগে থেকেই প্রমাণিত। আর যতদিন যাচ্ছে সেই বিষয় আরও তুমল ভাবে প্রমাণিত হতে চলেছে। কারণ বহু বাঙালি সিরিয়ালের গল্প এখন পারি দিচ্ছে হিন্দি সহ বিভিন্ন ভাষায় রিমেক হওয়ার জন্য। বাংলা সিরিয়ালের গল্প থেকেই তৈরী হয়েছে ‘ইমলি’ থেকে ‘অনামিকা’। সম্প্রতি ‘খড়কুটো’ও পারি দিয়েছে মুম্বাইয়ে। আর এবার সেই তালিকায় নাম লেখালো ‘কৃষ্ণকলি’।

নীল ও তিয়াসা অভিনীত এই সুপারহিট সিরিয়াল দেখতে প্রতিদিনিই নিয়ম করে টিভি পর্দার সামনে বসে পরে দর্শকরা। টান টান গল্প নিয়মিত দর্শকদের বসিয়ে রাখছে প্রায় দুই বছর ধরে। দর্শকরা নীল ও তিয়াসার অভিনয় ভালোবেসে ফেলেছেন মন থেকে।

আর এবার সেই হিট সিরিয়ালের গল্প চলে যাচ্ছে মুম্বাইয়ে রিমেক হিসেবে তৈরী হতে। আর এই প্রসঙ্গে কৃষ্ণকলির লেখক সুসান্ত বসু জানিয়েছেন এর আগে ‘কে আপন কে পর’ বাংলা ধারাবাহিকের হিন্দি রিমেক হয়। আর সেই সিরিয়াল এখন চলছে ‘সাথ নিভানা সাথিয়া-২’ নামে। এছাড়াও বাংলা সিরিয়ালটি হিন্দি ছাড়াও আরও ৭ টি আঞ্চলিক ভাষায় তৈরী হয়েছে যা একদিক দিয়ে গর্বের বিষয়।

আর এবার দেখে নেওয়া যাক কৃষ্ণকলির সাথে নতুন রিমেকের কি কি মিল থাকবে? জানা গেছে নতুন সিরিয়ালেও থাকবে বর্ণবিদ্বেষের বিভিন্ন দিক। থাকবে শ্যামা-গান -গ্রামবাসী। এছাড়াও তুলে ধরা হবে গ্রামবাসীদের জীবনী।

তবে এই সিরিয়ালটি হিন্দিতে নয় রিমেক হিসেবে তৈরী হচ্ছে তেলুগুতে। এই নতুন ধারাবাহিকটির সম্প্রচার শুরু হয়েছে চলতি মাসের ২২ তারিখ থেকে। নতুন এই সিরিয়ালের নাম দেওয়া হয়েছে ‘কৃষ্ণ তুলসী’।ধারাবাহিকটিতে শ্যামার ভূমিকায় অভিনয় করছেন ঐশ্বর্য এইচ। এবং ‘নিখিল’হলেন দিলীপ শেট্টি। ধারাবাহিকটির পরিচালনার দায়িত্বে আছেন পরিচালক রাঘবেন্দ্র রাও।

Back to top button