বিনোদন

টিআরপির অভাবে মাত্র ৫ মাসেই বন্ধ হচ্ছে স্টার জলসার জনপ্রিয় এই ধারাবাহিক, রইল অন্তিম সম্প্রচারের দিনক্ষণ

দর্শকরা যেমন ভয় পেয়েছিলেন, তেমনটাই হয়েছে। স্টার জলসা নেটওয়ার্কের জনপ্রিয় ধারাবাহিক ‘মেয়েবেলা’র গল্প বন্ধ হয়ে যাবে। মৌ এবং ডোডোর মধ্যে রোমান্টিক রসায়নের উন্নতি হওয়ার আগে নেটওয়ার্ক দ্বারা মেয়েদের গল্প আঁকা হয়। মাত্র পাঁচ মাসের মাথায় শেষ হয়ে গেল জনপ্রিয় এই ধারাবাহিকটি।

যদিও স্টার জলসাটিআরপির অভাবে মেয়েবেলাকে নিয়ে এমন সিদ্ধান্ত নেন। আসলে, এই সিরিজের টিআরপি শুরু থেকেই তেমন ভালো ছিল না। এছাড়া এই সিরিজ থেকে রূপা গাঙ্গুলীর ছেড়ে দেওয়াতে বিতর্ক কম হয়নি। রূপার জায়গায় এসেছেন অভিনেত্রী অনুশ্রী দাস (Anushree Das)। তবে তিনিও সিরিয়ালটিকে এগিয়ে নিয়ে যেতে ব্যর্থ হলেন।

এদিকে, বীথির চরিত্র নিয়ে দর্শকদের অসন্তোষ সত্ত্বেও, মৌ এবং ডোডোর সমন্বয় জনপ্রিয়তা পেতে থাকে। বিশেষ করে, ডোডোর প্রধান চরিত্র অর্পণ ঘোষালকে ইন্টারনেট ব্যবহারকারীরা “বং ক্রাশ” বলেও ডাকতেন। যাইহোক, টিআরপি ছাড়া শস্য দীর্ঘ সময়ের জন্য সরানো যাবে না। তাই চূড়ান্ত সিদ্ধান্ত সম্প্রচারকারী দ্বারা করা আবশ্যক.

নতুন সিরিয়াল ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara) -র টাইম স্লট ঘোষণা করা হয়। নতুন সিরিজের জন্য একটি শুরুর তারিখ ঘোষণা করা সত্ত্বেও, মেবেলাকে একটি স্লট পুনরায় বরাদ্দ করা হয়নি। তার মানে এখানে সিরিজ শুরু করা উচিত। কিন্তু দর্শকরা ভাবেননি যে মেয়েবেলাকে এত তাড়াতাড়ি বন্ধ করবে না স্টার জলসা। সিরিয়ালের হয়ত স্লট পরিবর্তন করে দেওয়া হবে।

কিন্তু 11 জুন, মেয়েবেলার গল্প শেষ হতে চলেছে। সন্ধ্যা তারা 12 জুন সন্ধ্যা 7:30 টায় প্রচারিত হবে। যতদূর জানা যায়, সিরিজটি ভিন্ন সময়ে প্রচারের কথা থাকলেও সিরিজটির নির্মাতারা এ বিষয়ে একমত হননি।

Back to top button