বিনোদন

ভোটে জেতার পরেও প্রিয়জনকে হারানোর বেদনা, আত্মঘাতী হলেন সোহমের সবথেকে কাছের মানুষ!

সকলের একটাই দাবি যে মেয়েরা যেন সুরক্ষিত থাকে। কিন্তু সবথেকে বড় কথা আজকে ২০২১ সাল, এখানে দাঁড়িয়েও নেই শান্তি। ২০২১ সালে দাঁড়িয়েও সমাজে৪ মেয়েরা নিপীড়িত সেই ঘটনা আবারও প্রমান হয়ে গেল। বাংলা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেতা হলেন সোহম চক্রবর্তী। ছোট বেলা থেকেই তিনি অভিনয়ের সঙ্গে যুক্ত। আর তাই ছোট সময়ের অভিনয় হোক বা বড় সবেতেই তিনি নজর কেড়েছেন দর্শকদের।

অভিনেতা সোহম একজন ভালো অভিনেতা তার পাশাপাশি তিনি একজন তৃণমূল প্রার্থী । এইবার বিধানসভা থেকে তিনি পূর্ব মেদিনীপুরের চন্ডীপুরে প্রার্থী পদে দাঁড়িয়েছিলেন তিনি। অভিনেতা ২০১৬ তেও দাড়িয়েওছিলেন ভোটে। কিন্তু তখন তিনি না জিতলেও ছাড়েননি হাল। এবারে তিনি ফাইনালি জিতেই গেলেন। কিন্তু এবারে জেতার পরেও তার পরিবারে দুঃসংবাদ এসে যেন গ্রাস করলো।

একদিকে ভোটে জেতার আনন্দ আর অপরদিকে অভিনেতা সোহমের শ্যালিকা পারমিতা নাথ আত্মঘাতী হন। যার বয়স মোটে ৩৫ বয়স। তাঁর মৃত্যুর পর সোহমের স্ত্রী বধূ নির্যাতনের অভিযোগ জানিয়ে থানায় ডায়েরী করেন। তারপরে শশুড়বাড়ির লোক সহ মৃতার স্বামীকে পুলিশ গ্রেফতার করেছে। কেষ্টপুরের ফ্ল্যাট থেকে মৃতদেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিক তদন্ত থেকে জানা যায় যে, শ্বশুরবাড়ির লোকেদের মানসিক অত্যাচারের জেরেই আত্মঘাতী হয়েছেন তিনি।

একদিকে জেতার আনন্দ তার পাশাপাশি এই দুঃসংবাদ পাওয়া মাত্রই অভিনেতা ও তার পরিবারের সকলে ভেঙে পড়েছেন। কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন অভিনেতা। তারপর আবার সোয়াইন ফ্লু তে আক্রান্ত হন তিনি। তা সত্ত্বেও নিজের পরিশ্রম দিয়ে করে গেছেন ভোটের কাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button