বিনোদন

দিনদিন বাড়ছে শোয়ের বদনাম! এবার বিচারকের আসন থেকে নিজেকে সরিয়ে নিলেন এই জনপ্রিয় সুরকার

সংগীত কে না ভালোবাসে! গান সকলের প্রিয়, যেকোনো সময় বা যেকোনো মুহূর্তে গান মানুষের মনে বেজে ওঠে। মন খারাপ থাকলে বা যেকোনো অনুষ্ঠানে গান যেন আলাদা মাত্রা দান করে। সোনি টিভির জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল 12′ নিয়ে অমিত কুমার, মনোজ মুনতাসির শুরু করেছিলেন কাদা ছোঁড়াছুঁড়ি। এবার সমস্ত বিতর্কের উর্ধে উঠে ‘ইন্ডিয়ান আইডল-১২ ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিলেন গায়ক-সুরকার বিশাল দাদলানি।

একদিকে ভারতে বর্তমান করোনার দ্বিতীয় ঢেউয়ের কারণে সারা ভারতবর্ষে লকডাউন। সেই কারণেই বন্ধ সমস্ত কিছু যা মানুষকে গৃহবন্দী করে দিয়েছে। করোনার সংক্রমণের ফলে বিশাল নিজেকে আগেই ঘরবন্দী করে ফেলেছিলেন। সেই সময় তিনি ‘ইন্ডিয়ান আইডল 12′ থেকে আংশিক বিরতি নিয়েছিলেন। কিন্তু এবারে তিনি পাকাপাকি ভাবেই রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল না ফেরার কথা জানিয়ে দিলেন। এখন তার জায়গায় শোয়ের বিচারক হিসাবে এসেছেন অনু মালিক। বিশালের এভাবে শো থেকে নিজেকে সরিয়ে নেওয়ায় ভীষণ অসন্তুষ্ট দর্শকদের একাংশ।

তিনি ‘ইন্ডিয়ান আইডল’-এ নিজের স্পষ্টকথনের জন্য বিখ্যাত হয়ে উঠেছিলেন। তিনি প্রতিযোগীদের খুব ভালো করে গাইড করতেন। এর আগে যখনই তিনি কোনো রিয়েলিটি শো জাজ করেছেন, তিনি প্রতিযোগীদের পারফরম্যান্সের খুঁটিনাটি নিয়ে তাঁদের সঙ্গে কথা বলেছেন। কিন্তু তিনি যখনই দেখতেন যে কোনো পারফরম্যান্স কিছু ভুল হচ্ছে সেটা ঠিক করার জন্য প্রতিযোগীকে বকুনিও দিতেন। কিন্তু একবাক‍্যে সবাই স্বীকার করেছেন, বিশাল খুব ভালো মেন্টর। অথচ ‘ইন্ডিয়ান আইডল’-এ কিন্তু বিশালের সেই রূপ দেখা যায়নি। কিন্তু এখন সক্লবের মনে প্রশ্ন দানা বাঁধছে যে রিয়ালিটি শোয়ের আসল সত্যি সকলের সামনে আসায় তিনি নিজেই বাদ দিয়ে দিলেন।

সকলে মনে করছেন যে তিনি এই কারণেই করোনার অজুহাত দিয়ে ছিড়তে দিলেন মঞ্চ। নিজের বয়স্ক বাবা মায়ের কথা ভেবেই সেই সময় বিশাল থেকে বিচারকের আসন থেকে কিছুদিনের জন্য বিরতি নিয়েছিলেন বিশাল। তবে এবার শোনা যাচ্ছে, বিশালকে আর বিচারক হিসেবে দেখা যাবেনা। তাঁর বদলে এই শোতে পাকাপাকি ভাবে বিচারকের দায়িত্ব সামলাবেন অনু মালিক। কিছুদিন আগেই এই সিজনের সঞ্চালক আদিত্য নারায়ণ এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, গত বছরই বিশাল তাঁর বাবা-মাকে সাথে নিয়ে লোনাভলায় শিফট করেছেন গায়ক।এরপর লোনাভলা থেকে দামানে শুটিংয়ের জন্য ড্রাইভ করে আসা এবং বাড়ি ফিরে যাওয়া এই লকডাউন আর করোনা পরিস্থিতিতে সহজ। এই পরিস্থিতিতে বাড়ি থেকে না বেরোনোই ভালো। যদিও ইন্ডিয়ান আইডল দর্শকেরা বিশালের অনুপস্থিতিকে এই বিষয়টাকে বাঁকা চোখেই দেখছে।

Back to top button