বিনোদন

অন্তঃসত্ত্বা হলে সন্তানের বাবার নাম অবশ্যই জনাব, এবার নুসরতের মা হওয়া নিয়ে বিস্ফোরক অভিনেত্রী মধুমিতা

টেলিভিশনে অভিনেত্রীরা নাকি কখনও কারো বান্ধবী হতে পারে না। কিন্তু অনেক সময়ই সেই ধারণা ভুল প্রমাণিত হয়েছে। এবারে এক অভিনেত্রী আরেক অভিনেত্রীর প্রশংসা করলেন? খুবই বিরল মনে হচ্ছে। দেখা গেল অভিনেত্রী মধুমিতাকে নুসরতকে নিয়ে মন্তব্য করতে। যেখানে একে অপরের সমালোচনা করেন এক্ষেত্রে তাদের বন্ধুত্ব ফুটে উঠলো।

মধুমিতা সরকার টেলিভিশনে ছোট পর্দার মাধ্যমেই প্রবেশ করেন। কিন্তু বর্তমানে তিনি টলিউডে সিনেমাতে কাজ সেরে ফেলেছেন। আর নুসরত জাহান টলিউডের প্রথম সারির অভিনেত্রী কিন্তু বর্তমান তিনি বরাবর খবরের শিরোনামে উঠে আসছেন। দুই অভিনেত্রীর মধ্যেই একটা মিল আছে। মধুমিতা যশ দাসগুপ্তের সাথে ষ্টার জলসায় ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন। এদিকে নুসরত তার সাথে সম্পর্কে জড়িয়ে চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন।

অভিনেত্রী নুসরত বর্তমান অন্তঃসত্ত্বা। এই খবরে যেন উত্তাল টলিপাড়া। কিন্তু প্রশ্ন একটাই তার সন্তানের বাবা কে? নিখিল জৈন-এর সাথে তার ৬ মাস ধরে কোনোরকম যোগাযোগ নেই। তিনি নুসরতের সন্তানের বাবা হতে অস্বীকার করেছেন। আবার কারো কারো মতে নুসরতের সন্তানের বাবা হলেন যশ দাশগুপ্ত। এই বছরের শুরু থেকেই চর্চায় আছে নিখিল নুসরত যশ এর ত্রিকোণ প্রেমের সম্পর্ক। বিশেষ করে বিয়েকে সহবাস বলায় আরো বেশি চর্চায় আসেন নুসরত। তারপর বেবি বাম্পের ছবি ফুটে ওঠায় বেশি করে চর্চায় উঠে আসেন অভিনেত্রী নুসরত।

 

View this post on Instagram

 

A post shared by Calcutta Times (@calcuttatimes)

এদিকে সকলের মুখে যেন একটাই খবর যে নুসরতের সন্তানের বাবা কে? মোট কথা নুসরতের অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে টলিপাড়ায় জল্পনা তুঙ্গে। এরই মাঝে মুখ খুললেন অভিনেত্রী মধুমিতা সরকার। তিনি বললেন,”নিঃসন্দেহে নুসরত একজন সাহসী এবং সাহসী পদক্ষেপ নিয়েছেন। প্রেগন্যান্সি চলাকালীন তিনি আরো সুন্দর হয়েছেন, সিঙ্গেল মাদার হয়ে থাকার জন্য তার কোনো অফিসিয়াল স্টেটমেন্ট দরকার নেই। এটা তার জীবন, আমি জাজ করার কেউ নই। তবে, ভারতে বিশেষ করে পশ্চিমবঙ্গে এখনও এতটা উদার হয়নি যে এই বিষয়কে স্বাগত জানাবে, তবে আমি যদি কখনো প্রেগন্যান্ট হই, আনন্দের সঙ্গে পিতার নাম জানাবো। আমি আমার সাহসী পদক্ষেপের জন্য আমার সন্তানকে ক্ষতির মুখে ঠেলে দেব না।”

Back to top button