বিনোদন

স্বস্তিকার মুখে এবার রাম নাম! নায়িকার টুইট নিয়ে জল্পনা শুরু হয়ে গেলো টলিউডে

রাজ্যে যতই এগিয়ে আসছে ভোট ততই যেন টলিউডে বাড়ছে রং বদলের হাওয়া। টলিউডের অনেক তারকাকেই দেখা গেছে জোড়া ফুল ছেড়ে পদ্মা শিবিরে যোগদান করতে। তাই হাওয়া বদলের হওয়াতে সোশ্যাল মিডিয়ায় নতুন গুঞ্জন তবে এবার কি স্বস্তিকা মুখার্জিও হাটতে চলেছেন সেই পথে। সম্প্রতি তার টুইটারে পোস্ট হওয়া একটি কবিতা দেখেই এমনটা ভাবা হচ্ছে।

স্বস্তিকা মুখার্জি একটি টুইটার পোস্টে লিখেছেন “রাম তোমার। রাম আমার। ভুতের মুখে পরলেও রাম নাম। শ্মশান যাত্রীদের মুখেও রাম নাম। অশুভ দূর করতেও কত কোটিবার রাম রাম বলেছি। রাম তো আছেই যত্র তত্র সর্বত্র।” স্বস্তিকার করা এই টুইটের পরেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে যায় জল্পনা। নেটিজেনদের মনেও সেই বিষয় নিয়ে জেগেছে প্রশ্ন। কবিতার নিচের কমেন্টস বাক্স ভোরে গেছে ‘জয় শ্রী রাম’ ও ‘রাম রাম’ মন্তব্যে।

স্বস্তিকা মুখার্জি টলিউডে বরাবর ভাবে সোজা ও স্পষ্ট কথা বলতে ভালোবাসেন। তাকে রাজীনীতির ময়দানে সরাসরি দেখা না গেলেও তিনি সমাজের বিভিন্ন ইস্যু নিয়ে মুখ খুলেছেন ও সামিল হয়েছেন প্রতিবাদে। আর তার মুখেই এবার ‘রাম নাম’ নিয়েই এখন শুরু হয়েছে জল্পনা।

প্রসঙ্গত উল্লেখনীয় কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরের ডাকে রং ভুলে এক মঞ্চে উপস্থিত হয়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত, আবির চট্টোপাধ্যায়, অরিন্দম শীল, পাওলি দামের মতো টলিউডের প্রথম সারির নায়ক -নায়িকারা। আর তারপরেই স্বস্তিকা টুইটার একাউন্টে এই কবিতা পোস্ট ইঙ্গিতবাহী বলে মনে করছেন নেটিজেনরা।

Back to top button