বিনোদন

ঘরে এলো পুচকে সোনা, প্রথম সন্তানের মা হলেন ‘নাগিন’ খ্যাত জনপ্রিয় অভিনেত্রী অনিতা

হিন্দি ধারাবাহিকে বেশ কয়েকজন খলনায়িকাদের মধ্যে একজন হলেন অভিনেত্রী অনিতা হসনন্দানি।সে একের পর এক হিট ধারাবাহিকে খলনায়িকার ভূমিকায় অভিনয় করে গেছেন। কালার্স বাংলার জনপ্রিয় একটি ধারাবাহিক ‘নাগিন’ এ অনিতাকে বিপাশার ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল। এই নাগিন বিখ্যাত কন্যা ২০১৩ সালে রোহিতকে ভালোবেসে বিয়ে করে। তবে ২০২১ সালে অনিতা ও রোহিতের ভালোবাসার চিহ্ন হিসেবে এক ফুটফুটে ছেলের জন্ম দিলেন খলনায়িকা অনিতা। সূত্রের খবরে জানা গিয়েছে, মা এবং ছেলে দুজনেই এখন সুস্থ আছেন।

অভিনেত্রী ৩৯ বছর বয়সে এই প্রথমবার মা হতে পেয়ে খুবই আনন্দে আছে আর স্বামী রোহিত তার খুব যত্ন নিয়েছে আর এই সব কিছুই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অনিতা নিজে। ২০২০ সালে করোনা আবহের সময় তারা এই সুখবর দেন যেহেতু অনিতা সোশ্যাল মিডিয়ায় খুব একটিভ থাকেন তাই তাঁর মা হওয়ার খবর খুব সহজেই নেটিজনদের কাছে পৌঁছে যায়। এছাড়াও অভিনেত্রী অনিতা ও তাঁর স্বামী রোহিত সোশ্যাল মিডিয়ায় একটি মজার ভিডিও পোস্ট করেছিলে সেখানে দেখা গিয়েছে তারা দুজন দুজনকে লাভ দিচ্ছেন এবং খুব তাড়াতাড়ি বদলে যাচ্ছে তাদের জীবনের ঘটনা বেশ মজার চলেই এই সুখবরটি সবার কাছে পৌঁছে দিয়েছিল অভিনেত্রী অনিতা।

 

View this post on Instagram

 

A post shared by Anita H Reddy (@anitahassanandani)

অভিনেত্রী ফুটফুটে ছেলের জন্ম দিয়ে জীবন অধ্যায় সম্পূর্ণ করলেন এবং ছেলে হওয়ার কারণে বাবা রোহিত খুশি হয়ে সোশ্যাল মিডিয়ায় ফ্যানদের নিজে এই সুখবরটা দিলেন তবে এখনও পর্যন্ত মা ও বাবা কেউই ছোট ছেলের ছবি ক্যামেরার সামনে আনেননি এবং অনেক অনুরাগীরা অধীর আগ্রহে আছে তাদের ছেলেকে দেখার জন্য এছাড়াও হিন্দি টেলিভিশনের তারকারা অনিতা ও রোহিতকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। সন্তানকে পেয়ে অনিতা ও রোহিত দুজনেই বেশ খুশিতে আছেন।

 

View this post on Instagram

 

A post shared by Anita H Reddy (@anitahassanandani)

Back to top button