বিনোদন

নববর্ষের দিনই এল সুখবর, মা হতে চলেছেন ‘মিষ্টি’, খুশিতে মেতে উঠেছে গোটা ‘খড়কুটো’ পরিবার

বাংলা টেলিভিশনে ষ্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘খড়কুটো’। এটি একটি একান্নবর্তী পরিবারের গল্প। যেখানে গল্পের নায়িকা গুনগুন একজন সাধাসিধে মেয়ে, কিন্তু মনটা খুব ভালো। অন্যদিকে সৌজন্য একটু রাগি ও গোমড়ামুখো। কিন্তু লেখাপড়ায় ভালো সৌজন্য। গুনাগুনের দুস্টু মিষ্টি দুস্টুমি গল্পের মধ্যে আলাদা মাত্রা এনে দিয়েছে।

গুনাগুনের বাবা গুনগুনকে বিয়ে দেওয়ার জন্য সৌজন্যের সাথে তার বিয়ে ঠিক করে দেয়। গুনগুন শর্তে রাজি না হাওয়ায় করার বাবা তাকে ৩৬৫ দিনের জন্য বিয়ে করতে বলে এবং সেই সরতেই গুনগুন বিয়ে করতে রাজি হয়েও যায়। গুনগুন নিজের ব্যবহার দিয়ে বিয়ের আগেই শশুড়বাড়ির সকলের মন জয় করেছেন। শশুড়বাড়ির সকলের প্রিয় বৌমা হয়ে উঠেছে গুনগুন।

শশুরবাড়ি আসার পরে গুনাগুনের নানারকম খুনসুটি চলতেই থাকে। গুনগুন কখনও টেডি না পেয়ে সৌজন্যকে জড়িয়ে ধরে ঘুমায়। তবে ধীরে ধীরে তারা একে ওপরের প্রেমে পরে যায়। এবং শিকার করে নেয় সৌজন্য। তারমাঝে চলে নানান মান-অভিমান এর পালা। গল্পের ধরা মোড় নেয় অন্যদিকে। সৌজন্যের উপর অভিমান করে গুনগুন চলে যায় তাঁর বাবার কাছে। এরপর সৌজন্য সহ বাড়ির সকলে মিলে তাঁকে ফিরিয়ে আনে। কোথায় যেন সেই ৩৬৫ দিনের শর্তকে দূরে সরিয়ে একে অপরকে কাছাকাছি এনে দেয়।

তাদের দুজনের গল্পের মাঝেই পয়লা বৈশাখের দিনই তাদের মাঝে এলো আরেকটি সুখবর। আর তারই একটি ভিডিও ক্লিপ ‘খড়কুটো ইনফিনিটি’ নামের একটি পেজ তাঁদের ইন্সট্রাগ্রাম পেজে পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে যে, সকলের বৌদি ভাই অর্থাৎ মিষ্টি মা হতে চলেছে।ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লেখা হয় যে, ‘সুখবর শুনে হবু কাকু, পিসেমশাই আর দাদুদের রিয়েকসন’। সেটাই মিষ্টির শ্বাশুড়ি সবাইকে জানায়। বলে নতুন অতিথি আসতে চলেছে। আর এই খবর শুনে বাড়ির সকলেই আনন্দে মেতে উঠেছে। এমনকি সকলে হিপ হিপ হুরড়ে বলে এইসব দেখে লজ্জায় ঢাকে মিষ্টি। ভাইরাল সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি।

Back to top button