বিনোদন

শাড়ি ছেড়ে কৃষ্ণের সাজে সকলের প্রিয় ‘মিঠাই’, ভিডিও দেখে প্রশংসায় ভরালো অভিনেত্রীর অনুগামীরা

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’। প্রথম দিন থেকেই দর্শকদের বেশ কাছের হয়ে উঠেছে এই ধারাবাহিকটি। জি বাংলার পর্দায় জনপ্রিয় এই সিরিয়ালকে নিয়ে আশাকরি নতুন করে বলার কিছু নেই। টিআরপি কমলেও জি বাংলার এই ধারাবাহিকের জনপ্রিয়তা কমেনি। এই মুহূর্তে দাঁড়িয়ে টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী হলেন সৌমিতৃষা কুন্ডু। বাচ্চা থেকে বুড়ো সকলেরই পছন্দের নায়িকা এখন মিঠাই রানী।

এখন তাঁর জনপ্রিয়তা রীতিমতো আকাশ ছোঁয়া। তাকে নিয়ে আশাকরি নতুন করে বলার কিছু নেই। ধারাবাহিকের পর্দায়ও যেমন হাসিখুশি চনমনে স্বভাবের ঠিক তেমনই বাস্তবের মাটিতে দাঁড়িয়েও সৌমিতৃষা বেশ হাসিখুশি। তার অভিনয় বলুন বা পার্সোনালিটি সবেতেই মুগ্ধ তার ভক্তরা। খুব অল্প সময়ের মধ্যেই ‛মিঠাই’ সিরিয়ালের সুবাদে টলিপাড়ার এক নম্বর নায়িকা হয়ে উঠেছেন সৌমিতৃষা।

সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন একটি ভিডিও। যেখানে কৃষ্ণের সাজে ধরা দিলেন সকলের প্রিয় মিঠাই ওরফে সৌমিতৃষা। অভিনেত্রীর এই লুক দেখে রীতিমতো মুগ্ধ হয়ে গিয়েছেন সকলেই। মাথায় ময়ূরের পালক সহ হাতে বাঁশিতে তাকে দেখতে অসাধারণ লাগছে।

ভিডিও শেয়ার করে মিঠাই ওরফে সৌমিতৃষা ক্যাপশনে লিখেছেন যে, ‛মহাভারত’। সঙ্গে একটি হার্টের ইমোজি দিয়েছেন। অভিনেত্রীর এই ভিডিও দেখে একেরপর এক কমেন্টের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন ‛আমাদের জীবন্ত জনার্দন’। আবার কেউ লিখেছেন ‛অসাধারণ’।

Back to top button