বিনোদন

বিয়ের পর প্রথম ভ্যালেন্টাইনস ডে! একান্তে সময় কাটালেন সৌরভ-ত্বরিতা, ভাইরাল ছবি

মহানায়ক উত্তম কুমারের পরিবারে পর পর বিয়ের সানাই বাজলো প্রথমে অভিনেতা গৌরব বসেছিল বিয়ের পিঁড়িতে এরপর তাঁর ভাই সৌরভ বসেছিলেন বিয়ের পিঁড়িতে বেশ ধুমধাম করেই বাঙালি মতে পুরো বিয়ের অনুষ্ঠানটা হয় বিয়েতে বেশ কিছু কাছের বন্ধু ও পরিবারের সবার উপস্থিতিতেই বিয়ের পর্ব শেষ করেন সৌরভ-ত্বরিতা। ২০২১-এর মাঘমাসের শুরুতেই চারহাট এক করেন এই জুটি বিয়ের আগে ব্যাচেলার পার্টি, মেহেন্দি, সঙ্গীত এরপর বিয়ের সব অনুষ্ঠান পরপর সেলিব্রেট করেন তাঁরা এবং তার সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এরপর পালা হানিমুনের বেশ কিছু কাজের চাপে বেশিদূরে না গিয়ে কাছেই নোনাজলে গা ভাসিয়ে এলেন এই নতুন নবদম্পতি।

২০২১-এ ১৭-ই জানুয়ারি বিরাট রিসেপশনের পর , একটুও সময় নষ্ট না করে জী বাংলার ধারাবাহিক রানী রাসমণির সেটে আবার অভিনয় করতে চলেগিয়েছেন ত্বরিতা ছোট পর্দায় তখন ছোট্ট সারদার বিয়ের পর্ব চলছিল বিয়ের শুটিং শেষ করেই সৌরভ-ত্বরিতা হানিমুনের জন্য বকখালি চলে যান।

তবে এদিকে ফেব্রুয়ারী মাস মানেই ভালোবাসার মাস। এই মাসটি যেন যুগলেরা নিজেদের মতো করে সেলিব্রেট করে থাকেন। মনের মানুষকে দিয়ে থাকেন পছন্দ মতো উপহার । এদিকে বিয়ের পর এবার প্রথম ‘ভ্যালেন্টাইন্স ডে’ সৌরভ-ত্বরিতার। তাই তো উৎসাহ একটু বেশি এই নবদম্পত্যির। গতকাল ছিল ভালোবাসা দিবস। এদিন রাতে নিজেদের মতো করে একান্ত সময় কাটালেন সৌরভ-ত্বরিতা।

যেখানে লাল রঙের হার্ট দিয়ে সাজানো ব্যাকগ্রাউন্ডে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী ত্বরিতা।এদিন ত্বরিতার পরনে দেখা গিয়েছে একটি ব্ল্যাক স্কার্টের সঙ্গে হালকা রঙের টপ পরেন। অন্যদিকে ফর্মাল ট্রাউজার ও শার্টে দেখা যায় সৌরভকে।ছবিগুলি ভাইরাল হয়ে যায় রীতিমতো। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের ।

Back to top button