বিনোদন

বিয়ের পর শশুরবাড়িতে প্রথম সরস্বতী পুজো তৃনার, কেমন কাটলো নববধূর বাণীবন্দনা?

৪ফেব্রুয়ারি নীল ভট্টাচার্য ও তৃনা সাহা সাতপাকে বাধা পড়লেও রিসেপশন হয় ১৪ ফেব্রুয়ারী ভ্যালেন্টাইন্স ডে-র দিন ।কারণ নীল-তৃনা দুজনেই ঠিক করেছিলেন ভালোবাসা দিবসেই তারা তাদের রিসেপশন করবেন বলে। যার জন্য এতদিনের অপেক্ষা । এদিন নীল-তৃনা দুজনের পোশাকেই ছিল লালের ছোয়া।যেখানে অভিনেতা নীলের পরনে দেখা গিয়েছে কালচে মেরুন রঙের শেরওয়ানি। আর অন্যদিকে তৃণার পরনে দেখা গিয়েছে গাঢ় লাল রঙের একটি লেহেঙ্গা।সঙ্গে গা ভর্তি গয়না।

তবে এবার বিয়ের পর শশুর বাড়িতে প্রথম সরস্বতী পুজো তৃনার। প্রতি বছরই অভিনেতা নীল ভট্টাচার্যের বাড়িতে পূজিত হন বিদ্যার দেবী সরস্বতী। তাই এবারও এর ব্যতিক্রম হলো না । তবে অন্যদিকে এদিন শ্যুটিংয়ের জন্য ছুটি পাননি তৃনা। যার ফলে সকাল সকাল পুজোর সব রীতি নীতি মেনে নিজের কাজে চলে গিয়েছেন নববধূ।

নীলের স্ত্রী তৃনার কথায়, তিনি সরস্বতী পুজোর দিন খুব সকাল সকাল ঘুম থেকে উঠে পুজোর কাজ করে দিয়েছেন হাতে হাতে। এমনকি পুজো উপলক্ষে এদিন বাড়িতে খিচুড়ি ভোগ রান্না করা হয়েছিল আর সেখানেও হাতে হাতে কিছুটা সাহায্য করেছেন অভিনেত্রী। আর এরপর শ্যুটিংয়ের জন্য বের হয়ে যান তৃনা।

এদিন নীলের সঙ্গে একটি মিষ্টি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তৃনা এবং লেখেন, ‘সকলকে সরস্বতী পুজোর অনেক শুভেচ্ছা। বাঙালির ভ্যালেন্টাইনস ডে-র দিন সবার কী প্ল্যান রয়েছে?

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

Back to top button