বিনোদন

দিন শেষ মিঠাইয়ের, বদলে আসছে এই নতুন সিরিয়াল, মাথায় হাত দর্শকদের

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল গুলির মধ্যে একটি হল ‛মিঠাই’। প্রথম দিন থেকেই দর্শকদের বেশ কাছের হয়ে উঠেছে এই সিরিয়ালটি। একটা সময় টানা ৫৬ সপ্তাহ ধরে টিআরপি তালিকায় সেরার সেরা জায়গা ধরে রেখেছিল এই সিরিয়াল। সগর্বে দু’বছর অতিক্রম করে ফেলেছে মিঠাই রানী। কিছুদিন আগে এই সিরিয়ালের স্লট চেঞ্জ হয়েছিল। রাত আটটা থেকে সরিয়ে সন্ধে ছটায় নামিয়ে আনা হয় মিঠাইকে।

বিপরীতে স্টার জলসার একটি সিরিয়ালকেও স্লট পেতে দেয়নি। সব থেকে বড় কথা স্লট লিডার হওয়ার সঙ্গে সঙ্গে বিশাল ব্যবধানে টিআরপিতে এগিয়ে থেকেছে নবাব নন্দিনী, বালি ঝড়ের থেকে। তবে সব কিছুরই একটা শেষ থাকে। তাই মিঠাইও একদিন শেষ হবে। শোনা যাচ্ছে খুব তাড়াতাড়িই নাকি শেষ হয়ে যাবে মিঠাই। সোশ্যাল মিডিয়া থেকে মিলেছে এই ‘পাকা খবর’।

প্রায় আড়াই বছরের কাছাকাছি এনে মিঠাইকে বিদায় জানাতে চলেছে জি বাংলা। সেই জায়গায় আসছে একটি নতুন সিরিয়াল। এই খবর জানার পর ভক্তদের মন খুব খারাপ হয়ে গিয়েছে। সৌমিতৃষা কুন্ডু এবং আদৃত রায়ের এই জুটিটা চিরকাল দর্শকদের মনের মধ্যে গেঁথে থেকে যাবে। ভবিষ্যতে তারা আর কখনও সিরিয়াল কিংবা অন্য কোথাও একসঙ্গে কাজ করবেন কি না সেই নিয়ে জল্পনা রয়েছে। তবে ‘সিধাই’য়ের এই জুটি আজীবন মনে রাখবেন দর্শকরা।

সেই সঙ্গে এও বলা যায় জি বাংলার সেরার সেরা সিরিয়াল হিসেবে তালিকায় মিঠাইয়ের নাম থেকে যাবে। যতদূর জানা যাচ্ছে মিঠাই শেষ হওয়ার পর সেখানে আসবে নতুন সিরিয়াল যার নাম ফুলকি। এটাও জি বাংলায় প্রোডাকশন হাউজের তরফ থেকেই আনা হতে চলেছে।

Back to top button