বিনোদন

অবশেষে মিটেছে দূরত্ব! সমস্ত মান-অভিমান ভুলে একসাথে মিলেমিশে ইন্ডাস্ট্রির পাশে দাঁড়াতে চাইছেন দেব-রাজ

বর্তমান সারা দেশ জুড়ে চলছে লকডাউন। করোনা পরিস্থিতি মোকাবিলায় সমস্ত কিছু বন্ধ রাখা হয়েছে। তার পাশাপাশি শ্যুটিং ফ্লোর বন্ধ থাকায় শ্যুট ফ্রম হোম চলছে। কিন্তু তাতেও ফেডারেশন ও আর্টিস্ট ফোরামের সঙ্গে অশান্তি তুঙ্গে।

এদিকে দেখা দিয়েছে নানারকম সমস্যা। ফেডারেশন ও আর্টিস্ট ফোরামের মধ্যে নানান বিতর্ক চলতে থাকে। এর ফলে অভিনয় জগতে এর প্রভাব পরে গেছে। ইতিমধ্যে, শুরু হয়েছে ফেডারেশনের উদ্যোগে, টলিপাড়ায় ভ্যাকসিন কর্মসূচী। গত রবিবারই এই কর্মসূচি চালু হয়েছে। এ দিনের এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস, ফেডারেশন সভাপতি স্বরূপ বিশ্বাস, অভিনেতা-প্রযোজক দেব এবং প্রযোজক-পরিচালক রাজ চক্রবর্তী সহ আরো অনেকেই সেখানে ছিলেন।

গত মঙ্গলবার ভ্যাকসিন দেওয়ার সময় সেখানে উপস্থিত ছিলেন সভাপতি স্বরূপ বিশ্বাস। তিনি সেখানে জানান যে,”আজ থেকে আমাদের কর্মসূচী শুরু হল। শনিবারের মধ্যেই সবাইকে ভ্যাকসিন দেওয়ার ইচ্ছে রয়েছে। ১৫ দিন পর একটা রিভিউ করব। যে সব শিল্পী এবং টেকনিশিয়ান বাকি থাকবেন সেটা দেখেই পরবর্তী পদক্ষেপ কী হবে তা স্থির করা হবে।”

টলিউডের জনপ্রিয় অভিনেতা দেব সেখানে ছিলেন ও তার পাশাপাশি সেখানে ছিলেন জনপ্রিয় পরিচালক রাজ ও আরো অনেকেই সেখানে ছিলেন। বলতে গেলে প্রায় বেশিরভাগ টলিউড তারকারা সেখানে ছিলেন। এদিনের অনুষ্ঠানে বিধায়ক রাজ বলেন,”পরিবারে এমন ঝামেলা তো হয়েই থাকে। বড় করে দেখা দরকার নেই। সব ঠিক হয়ে যাবে।” শুধু তাই নয় পরে দেব বলেন,”ইন্ডাস্ট্রির সবাই একমত হয়ে কাজ করুক। ভ্যাকসিন হয়ে যাচ্ছে। আশা করা যায় এবার আবার সহজ ভাবে শুটিং করা সম্ভব হবে…।” তাহলে কি দেব ও রাজ আবার একসাথে মান অভিমান ভুলে কাজ করতে চলেছেন?

Back to top button