বিনোদন

সম্পর্কের বিতর্ক নিয়ে টলিপাড়ায় জল্পনা তুঙ্গে, রাহুলের সাথে সম্পর্কের জেরে অবশেষে মুখ খুললেন সন্দীপ্তা!

টলিউডের একজন জনপ্রিয় অভিনেতা রাহুল অরুণোদয় ব্যানার্জী। জীবনের প্রথম সিনেমা ‘চিরদিনই তুমি যে আমার’- সুপার ডুপার হিট হয়েছিল। সেখানে তার সহ অভিনেত্রী ছিলেন প্রিয়াঙ্কা সরকার। তারপর একটা সময় তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। কিন্তু হঠাৎ তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদের সুর ভেসে আসলো। তারপর থেকেই তারা আলাদা থাকতে শুরু করেন। এরপরেই রাহুলের সাথে অভিনেত্রী সন্দীপ্তাকে নিয়ে শুরু হয়ে যায় নানারকম জল্পনা।

অন্যদিকে সন্দীপ্তা সেনকে নিয়ে রাহুলের সঙ্গে জোড়ালো গুঞ্জন টলি পাড়ায়। দুজন একসঙ্গে ঘুরতে যেমন যান, তেমনই কোনো নিমন্ত্রণ রক্ষার্থে দুজনেই গিয়ে তা রক্ষা করেন।কিন্তু যদিও সন্দীপ্তা আর রাহুলের কোনো সম্পর্কের কথা স্বীকার করেননি সন্দীপ্তা। আর সম্প্রতি রাহুল সন্দীপ্তার একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন শুধু ‘প্রিয়’। যদিও রাহুল তার সঙ্গে সন্দীপ্তার বিয়ে প্রসঙ্গে পরিস্কার জানিয়ে দিয়েছেন, “বিয়ে! আমি তো প্রকাশ্যে সন্দীপ্তার সঙ্গে সম্পর্কের কথাই স্বীকার করিনি! বিয়ের তো প্রশ্নই ওঠে না!’’

এদিকে অভিনেত্রী বর্তমান জী বাংলা জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’তে মা সরদার ভূমিকায় প্রবেশ করেছেন। তবে তিনি এবার রাহুলের সাথে সম্পর্কের জেরে বাধ্য হয়ে আবা। ও মুখ খুললেন,”বহুবার বলেছি, আবার বলছি, রাহুল আর আমি শুধু বন্ধু। আমাদের মধ্যে এর বাইরে আর কোনও সম্পর্ক নেই। এই সত্যিটা পাঠকরা বিশ্বাস করুন প্লিজ। আমি ক্লান্ত এই বিষয়টা নিয়ে বলতে বলতে। মানুষ আমায় এতদিন ভালোবেসেছেন আমার অভিনয়ের জন্য। এর মধ্যে সম্পর্ক, জটিলতা টানার কী প্রয়োজন? বুঝি, দর্শকদেরও আগ্রহ থাকে। কিন্তু রটনায় কান দেবেন না। ঘটনাটা জানা খুব জরুরি।”

দর্শক এখানেই থেমে যাননি। বর্তমান রাহুল ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’ তে রাজা’র ভূমিকায় অভিনয় করছেন।মাম্পি চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী রুকমা রায়। সেখানেও রাজা-মাম্পির জুটি বেশ হিট। সাধারণ দর্শক তাদেরকে নিয়েও নানারকম কথা বলেছিল। আবার অনেকেরই ধারণা সন্দীপ্তার সাথে তার সম্পর্ক ছিল কিন্তু রুকমা রায়ের সাথে সম্পর্কের জেরেই হয়তো সন্দীপ্তার সাথে তার বিচ্ছেদ ঘটেছে! এদিকে অভিনেতা রাহুলও বলেছেন যে ‘আমি আর সন্দীপ্তা কেবল ভালো বন্ধু’।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

Back to top button