বিনোদনভাইরাল ভিডিও

মোয়ানাকে জড়িয়ে ধরে আদর করে চুমু খেতে ব্যাস্ত ‘মোহর’-ধারাবাহিকের শ্রেষ্ঠা, রইলো সেই ভিডিও

বাংলা ধারাবাহিকের জনপ্রিয় দুটি চ্যানেল হল ষ্টার জলসা আর জী বাংলা। বাংলা ধারাবাহিক জগতে এই দুটি চ্যানেলের মধ্যে সবসময়ের জন্যই হাড্ডাহাড্ডি লড়াই চলতে থাকে যে কোন চ্যানেল কতটা এগিয়ে থাকতে পারে টিআরপির দিক থেকে। কিন্তু চ্যানেলের মধ্যে যতই লড়াই থাকে না কেন। একই পরিবারের লোক সকলেই।

মোহর ষ্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক। বরাবর টিআরপির দিক থেকে এগিয়ে থেকেছে এই ধারাবাহিক।কিন্তু কিছু সময় ধরে ধারাবাহিকের টিআরপি ক্রমশ কমে গেছে। রাতের পরিবর্তে দুপুর ২ টোর স্লটে দেখানো হয় ‘মোহর’। ধারাবাহিকে সোনামনি সাহা ও মধুরিমা বসাক যতই বিপরীত মুখী ক্যারেক্টার। কিন্তু বাস্তব জীবনে খুব ভালো বন্ধু তারা। এই ধারাবাহিকের মধুরিমা বসাক অর্থাৎ শ্রেষ্ঠার অভিনয়ও দর্শকদের বেশ পছন্দের।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকতে দেখা যায় অভিনেত্রীকে। মাঝেমধ্যেই নানান ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সম্প্রতি মধুরিমা ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও বানিয়েছেন। মধুরিমার শেয়ার করা ইনস্টাগ্রাম রিলে তিনি ‘ও মেরে দিল কে চয়ন’ গানটির রিভাইভাল ভার্সন ব্যবহার করেছেন। এই রিলে তাঁর ‘দিল কে চয়ন’ হিসাবে তিনি সবার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন তাঁর পোষ‍্য সারমেয়-র।তার নাম মোয়ানা। আফটার অল সে-ই তো আসল স্টার। তবে একসময় সে লজ্জা পেয়ে মধুরিমার পিছনে মুখ লুকিয়েছে। ময়নার সাথে মাধুরিমার এই রিল ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে।

মধুরিমা রবি ওঝা প্রোডাকশনের ‘রাঙা মাথায় চিরুনি’ দিয়ে নিজের ক্যারিয়ারের জার্নি স্টার্ট করেন। তারপর থেকে জোট জায়গাতেই গেছেন না কেন তাকে শুধু নেগেটিভ রোল অফার করা হয়। এর পিছনে যুক্তি হল যাদের নাকি শার্প ছিল তাদের নেগেটিভ রোলে বেশি মানায়। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘সত্যান্বেষী ব্যোমকেশ’-এর মাধ্যমে ফিল্মে অভিনয় শুরু করেছিলেন মধুরিমা। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত নুসরত জাহান অভিনীত ফিল্ম ‘ডিকশনারি’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মধুরিমা। এছাড়াও ২০২২ সালে মুক্তি পেতে চলেছে মধুরিমা অভিনীত ফিল্ম ‘এক্স ইকুয়াল টু প্রেম’। বর্তমানে তার জনপ্রিয়তা তুঙ্গে।

Back to top button