বিনোদন

দু’মাসের দুধের শিশুকে ফেলে করোনায় আক্রান্ত হয়ে ICU-তে স্বামী, কান্নায় ভেঙে পড়লেন বলি অভিনেতার স্ত্রী!

ফের হানা দিচ্ছে করোনা। ভারতের বুকেও আছড়ে পড়ছে কারণের দ্বিতীয় ঢেউ। বেশ কিছুদিন ধরেই একের পর এক করোনা আক্রান্তের খবর মিলছে, যার রেশ বি-টাউনেও পৌঁছেছে। বলিউড সুপারস্টাররাও একে একে কারণ আক্রান্ত হয়ে পড়ছেন। আমির খান, অভিষেক বচ্চন, অমিতাভ বচ্চন, অর্জুন-মালাইকা, বরুণ ধাওয়ান, রণবীর কাপুর, গোবিন্দাসহ একাধিক অভিনেতা ইতিমধ্যেই করোনার কবলে পড়েছেন। গত বছর এই মরণ ভাইরাস অনেক বয়স্ক অভিনেতার জীবন কেড়ে নিয়েছে।শুধু তাই নয়, গরিব মানুষদের অর্থাৎ দেশের রবিনহুড ‘সোনু সুদ’ও আক্রান্ত হয়েছিলেন এই মরণ ভাইরাসে ।তবে তিনি এখন পুরোপুরি সুস্থ।

তবে এদিকে ফের দুঃসংবাদ। করোনায় আক্রান্ত হলেন বলিউডের আরেক অভিনেতা অনিরুদ্ধ দাভে। গত সপ্তাহেই নাকি করোনায় আক্রান্ত হয়েছেন এই অভিনেতা। বর্তমানে ICU-তে রয়েছেন অনিরুদ্ধ। বলিউডের অনেকেই এই অভিনেতার জন্য উদ্বেগ প্রকাশ করেছেন। অভিনেতার শারীরিক অবস্থা খারাপ হতেই বাড়ছে চিন্তা। জানা যায়,তিনি ভোপালে যান ওয়েব সিরিজের শ্যুটিংয়ের জন্য। আর সেখানে গিয়েই তিনি করোনায় আক্রান্ত হন। সেখানে তিনি চিকিৎসা করেন। কিন্তু আজ সকাল থেকেই তার শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। এরপর হাসপাতালে ভর্তি হন অভিনেতা।

দুই মাসের দুধের শিশু ও স্ত্রী সুভিকে রেখে হাসপাতালে ICU -তে এই অভিনেতা। এমন পরিস্থিতিতে দুই মাসের শিশুকে রেখে স্বামীর কাছে ছুতে গেলেন সুভি। সুভি সোশ্যাল মিডিয়ায় তার স্বামী ও সন্তানের ছবি পোস্ট করেছে লিখেছেন, “আমার দু’মাসের বাচ্চা রয়েছে বাড়িতে। এই অবস্থায় অনিরুদ্ধর শরীরের এই অবস্থা। এই সময় অত ছোট বাচ্চাকে কি করে ছেড়ে রেখে যাই আমি ! কিন্তু আমি অসহায় আমাকে যেতেই হবে অনিরুদ্ধর জন্য। আমাকে যেতে হবে আমাদের ছেলের জন্য। অনিরুদ্ধকে ফিরে আসতেই হবে। আমি আসছি অনিরুদ্ধ। ভগবান আমার বাচ্চাটাকে সামলে রেখো।”শুধু তাই নয়, সেই সঙ্গে তিনি সকলকে অনুরোধ করেছেন তারা যেন তার স্বামীর সুস্থতা প্রার্থনা করেন।

 

View this post on Instagram

 

A post shared by SHUBHHI (@shubhiahuja)

Back to top button