বিনোদন

অভিনেতার পরনে গেরুয়া বস্ত্র, মাথা মুন্ডন করে এবারে খলনায়কের ভূমিকায় ভাস্বর!

অভিনেতা ভাস্বর দীর্ঘ অভিনয় জগতে সবরকম পরিস্থিতিতে মানিয়ে নেওয়ার চেষ্টা করেছিলেন। তিনি হিন্দু মুসলিম ঠিক রেখে সম্প্রীতি বজায় রাখার জন্য মুসলিমের রোজা করেছিলেন। এর আগে তিনি ‘জয় বাবা লোকনাথ’ ধারাবাহিকে লোকনাথের ভূমিকায় অভিনয় করেছিলেন। প্রায় এক দশকেরও বেশি সময় ধরে বাংলা টেলিভশনে অভিনয় করছেন তিনি। এখনও করে চলেছেন, পাশাপাশি মায়ের নাম দিয়ে একটি সংগঠন গড়ে তুলেছেন।

এবারে অভিনেতা ভাস্বর চ্যাটার্জীকে দেখা যাবে সম্পূর্ণ অন্য চরিত্রে। সম্প্রতি বাংলা টেলিভিশনের পর্দায় আসতে চলেছে শ্রী কৃষ্ণ ভক্ত মীরা। হ্যাঁ, মীরা বাঈয়ের ভক্তির সমস্ত কাহিনি এবার দেখা যাবে বাংলা টেলিভিশনের পর্দায়। এখানে তিনি রাজ পুরোহিত। যদিও ছবি বলছে, তাঁর সাজ অনেকটাই অর্থশাস্ত্র প্রণেতা কৌটিল্যের মতো। মুণ্ডিত মস্তকে লম্বা শিখা। কপালে তিলক। পরনে লাল পট্টবস্ত্র, রুদ্রাক্ষের গয়না। এখানে তিনি নানান রকম কৌশল করবেন। ও ছলে বলে কৌশলে মীরা বাঈকে চিতোর থেকে তাড়ানোর আপ্রাণ চেষ্টা করবেন।

 

View this post on Instagram

 

A post shared by Bhaswar Chatterjee (@bhaswarofficial)

টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেতা হলেন ভাস্বর চ্যাটার্জী। তিনি নানাসময় যেকোনো বিষয় নিয়ে খবরের চর্চায় থাকেন। বর্তমানে, সামাজিক মাধ্যমে ভাস্বর চ্যাটার্জী একটি সমালোচিত ও বিতর্কিত নামে পরিণত হয়েছেন। ছোট পর্দার অভিনেতা হওয়া সত্ত্বেও তিনি সোশ্যাল মিডিয়ায় যে উস্কানিমূলক পোস্ট করেন ও যেকোনো বিষয়ে নিজের নানান মতামত ব্যক্ত করেন তাতে তিনি বরাবরই শিরোনামে থাকেন।

অভিনেতা ভাস্বর চ্যাটার্জী অনেক মানুষের কাছে অপছন্দের পাত্র তার পাশাপাশি বহু মানুষের কাছে প্রিয় হয়ে উঠেছেন। সম্প্রতি তিনি ঘুউর্নিঝড়ে বিদ্ধস্ত মানুষদের কাছে পৌঁছে গেলেন কিছু ত্রাণ সামগ্রী নিয়ে। এভাবেই বিভিন্ন খাবার পৌঁছে দিচ্ছেন তিনি ও তার সহকর্মীরা। পাশাপাশি সুন্দরবন সন্দেশখালি এলাকায় পৌঁছেও যাচ্ছেন ভাস্বর ত্রাণ নিয়ে।এখানেই শেষ নয়, কয়েকদিন আগে কলকাতার যৌনপল্লীতে যান তিনি ত্রাণ নিয়ে। ওখানকার কর্মীদের করুন কাহিনী শোনেন এমনকি দুর্গাপুজোর আমন্ত্রণ পান ভাস্বর।

Back to top button