বিনোদন

কলকাতায় আসছেন থালাইভা রজনীকান্ত, কলকাতাতেই হবে সুপারস্টার-এর নতুন সিনেমার শ্যুটিং!

থালাইভা রজনীকান্ত কে কেই বা না চেনে। হ্যা রজনীকান্ত ,যিনি একদম নিচু থেকে সফলতার শিখরে পৌঁছেছেন। একসময় তিনি বাসের কন্ডাক্টর ছিলেন। সম্প্রতি তিনি একজন বাস ড্রাইভার কে কৃতজ্ঞতা জানিয়েছেন এবং অনেককে জানিয়েছেন ধন্যবাদ। তার এই কৃতজ্ঞতা জানানোর মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল হয়েছে।

সম্প্রতি থালাইভা রজনীকান্ত দাদাসাহেব ফালকে পুরুস্কারে ভূষিত হন। এই সম্মান পাওয়ার পর একাধিক ব্যাক্তির প্রতি কৃতজ্ঞতা জানালেন রজনীকান্ত । কৃতজ্ঞতা জানিয়েছেন বাস চালক রাজ্ বাহাদুরকেও। যখন রজনীকান্ত বাসের কন্ডাকটর ছিলেন তখন রাজ্ বাহাদুর তাকে সময়ে -সময়ে বিভিন্ন অডিশন আর সম্পর্কে অবহিত করতেন। রজনীকান্ত লিখেছেন ,‘আমার অভিনয়ের দক্ষতা আবিষ্কারের জন্য উৎসাহিত করার জন্য, আমার বন্ধু রাজ বাহাদুরকে ধন্যবাদ’।

কখনও তিনি বাসের কন্ডাকটর হয়ে টিকেট কেটেছেন আবার কখনো কুলি হয়ে জিনিসপত্র উবিয়েছেন। থালাইভা রজনীকান্ত ,তার আসল নাম শিবাজি রাও গায়কোয়াড়।আর আজ সেই রজনীকান্ত ৫১তম দাদাসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন।এই প্রসঙ্গে কেন্দ্রীয় তথ্য সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভরেকর জানিয়ে ছিলেন, ‘এই ঘোষণা করতে ভাল লাগছে যে, ২০১৯-র দাদাসাহেব ফালকে পুরস্কার পাবেন ভারতীয় সিনেমার অন্যতম অসাধারণ অভিনেতা রজনীকান্ত। অভিনেতা, প্রযোজক, চিত্রনাট্যকার হিসেবে তাঁর অবদান অসামান্য।’ তার এই পুরুস্কার প্রাপ্তীতে খুশি তার ফ্যানরাও।

রজনীকান্ত দক্ষিণ ভারতীয় অভিনেতা হয়ে সকলের মনে জায়গা করে নিয়েছেন। তিনি তো সুপারস্টার থালাইভা। তাই তাকে থামানো যায় না। সম্প্রতি আমেরিকা থেকে সৃষ্টি হয়ে আবার ফিরতেছেন কাজে। তবে এবার ‘থালাইভা’-র কর্মক্ষেত্র হল ‘সিটি অফ জয়’ কলকাতা।খুব শীঘ্রই চেন্নাই থেকে কলকাতায় আসছেন ‘থালাইভা’ রজনীকান্ত। উপলক্ষ্য তাঁর নতুন ফিল্ম ‘অন্নাথে’-এর ক্লাইম‍্যাক্সের শুটিং। শোনা যাচ্ছে, কোলকাতাতে হবে তার নতুন সিনেমার শ্যুটিং। রজনীকান্তের সঙ্গে শহরে আসছেন প্রকাশ রাজ ও নয়নতারা।

কলকাতার নানান জায়গা জুড়ে হবে এই সিনেমার শ্যুটিং। ‘অন্নাথে’-র শুটিং লোকেশনের মধ্যে রয়েছে কলকাতার গঙ্গার ধার, হাওড়া ব্রিজ-সহ উত্তর কলকাতার বেশ কিছু অংশ। কারণ কলকাতার একটি ঐতিহ্য হল হাওড়া ব্রিজ। ‘অন্নাথে’-র শুটিং প্রায় শেষ করে ফেলেছিলেন রজনীকান্ত।কিন্তু তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়ে তাকে আমেরিকা নিয়ে গিয়ে তার একটি কিডনি প্রতিস্থাপন করা হয়। এখন সুস্থ অহাৰ পর শুধুমাত্র ‘অন্নাথে’-র ক্লাইম‍্যাক্স শুটের জন্য আমেরিকা থেকে ফিরে এসেছেন রজনীকান্ত।চলতি বছরের 4 ঠা নভেম্বর ‘অন্নাথে’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। জানা যাচ্ছে এই সিনেমা সমস্ত রেকর্ড ভেঙে দেবে। এমনটাই আশা রাখা হচ্ছে কর্তৃপক্ষ থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Rajini Guru (@guruurajini)

Back to top button