বিনোদননিউজ

‘স্ত্রীর ইচ্ছার বিরুদ্ধে শারীরিক সম্পর্ক ধর্ষণ নয়’-আদালতের রায়ে ক্ষোভ প্রকাশ তাপসী পান্নুর

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু বলিউডের অনেক ছবিতে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন।একের পর এক বিভিন্ন চরিত্রে অভিনয় করে প্রমাণ করে দিয়েছেন অভিনয়ের মুন্সিয়ানা।তাপসীর ভক্তের সংখ্যাও কম নয়। তবে বলিউডে তাপসী পান্নু ‘ঠোঁটকাটা’ নামে পরিচিত।কারণ, তিনি যেকোনো কথাই সোজাসোজি বলতে দ্বিধাবোধ করেন না।

আর এবার তাপসি পান্নু সম্প্রতি ছত্রিশগড় হাইকোর্ট-এর একটি রায়ের বিরুধ্যে ক্ষোভ প্রকাশ করেছেন টুইটারে। আদালতে চলা এক মামলায় সেই কোর্টের বিচারপতি রায় দেন ‘স্ত্রীর ইচ্ছার বিরুদ্ধে শারীরিক সম্পর্ক ধর্ষণ নয়’। আর সেই রায়ের একটি খবর শেয়ার করে তাপসী পান্নু ক্যাপশনে লিখেছেন ‘এতদিনে এটা শোনা বাকি ছিল”। তার এই প্রতিবাদে পাশে দাঁড়িয়েছে তার ফ্যানেরা। অনেকেই আদালতের ওই রায়ের বিরুধ্যে তাদের ক্ষোভ প্রকাশ করেছেন।

প্রসঙ্গত, ছত্তিসগড়ের এক বাসিন্দার বিরুধ্যে ভারতীয় দন্ডবিধির ৩৭৭ ধারার অধীনে একটি অভযোগ দায়ের করা হয়েছিল। হাইকোর্ট সেই মামলার রায় দিতে গিয়ে এমন সিদ্ধান্ত জানায়। অভিযুক্ত সেই ব্যক্তিকে মুক্তিও প্রদান করেন বিচারপতি।চলতি মাসের ২৩ তারিখে আদালতের বিচারপতি এনকে চন্দ্রবংশী এই রায় ঘোষণা করেন।

Back to top button