বিনোদন

‘হায়রে পিয়া’ গানে দুর্দান্ত নাচলেন স্বস্তিকা! কালো পোশাকে নেটদুনিয়ায় ঝড় তুললেন রাধিকা

স্বস্তিকা দত্ত বর্তমানে কলকাতার বাসিন্দা। তবে এই নায়িকার শৈশব কেটেছে মুম্বাইয়ে।তার অভিনীত জনপ্রিয় সিরিয়াল ‘ভজ গোবিন্দ’ ছিল সাম্প্রতিক সময়ের সবচেয়ে জনপ্রিয় সিরিয়ালের মধ্যে অন্যতম। আর সেই সিরিয়ালে তার জনপ্রিয়তা বেড়ে গিয়েছিলো যে তিনি পরবর্তীতে পারবোনা আমি ছাড়তে তোকে সিনেমায় অভিনয় করার সুযোগ পান।

তিনি যদিও শুরুর দিকে ক্যারিয়ার হিসেবে বেছে নিতে চেয়েছিলেন সাংবাদিকতাকে। তবে অভিনয়ের প্রতিও ছিল তার তীব্র ঝোক। তিনি প্রথম দিকে বিভিন্ন মডেলিং ও কন্টেস্টে অংশ গ্রহণ করলেও। সবার প্রথম সিরিয়ালে অভিনয় করেন রোহন ভট্টাচার্যের বিপরীতে। আর তাদের জুটির অভিনীত ‘ভজ গোবিন্দ’ সিরিয়ালটি ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। বর্তমানে এই নায়িকা অভিনয় করছেন জি বাংলার ‘কি করে বলবো’ নামক সিরিয়ালে। সেখানে কর্ণর সঙ্গে তার জুটি যেন বেশ পছন্দ করছেন দর্শকেরা।

তবে জানেন কি, অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নানা রকম ছবি ভিডিও পোস্ট করে নেটিজেনদের নজর কাড়েন অভিনেত্রী। সেই সব ছবি ভিডিও ভাইরালও হয়ে যায় মুহূর্তের মধ্যে।প্রশংসায় ভরিয়ে দেন নেটিজেনরাও।

সম্প্রতি ফের নেটদুনিয়ায় ভাইরাল হলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। যেখানে তাকে দেখা যায়, কালো রঙের পোশাক পরে ‘হায়রে পিয়া’ গানে দুর্দান্ত নাচ করতে। একটি পুরস্কার বিতরিনী অনুষ্ঠানে গিয়ে নাচ করেন স্বস্তিকা। ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta🍁 (@swastika023)

Back to top button