বিনোদন

Swastika:‘বাংলাদেশে ১৯০০ টাকায় মেয়ে বিক্রি হয়?’ নেটিজেনের কুরুচিকর প্রশ্নের জবাব দিলেন স্বস্তিকা

পথের কুকুরদের জন্য বরাবর স্বস্তিকা এক পায়ে এগিয়ে থাকেন। ওদের সাহায্য করা থেকে শুরু করে খাওয়ানো, শোবার ব্যবস্থা করে দেওয়া সবটাই পরিপাটি করে সম্পন্ন করেন। ইয়াস ঝড়ে-বৃষ্টিতে যখন চারিদিকে জল থৈ থৈ, এমনকি নিম্নচাপের জন্য যখন পথের জল জমে ছিল, সেই সময়েও পথের চারপেয়দের সেবা করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। এবারে আরো একধাপ এগিয়ে এলেন মা-মেয়ে।

আলমারি থেকে তিনি বেশ কিছু মূল্যবান জিনিস নিলামে তুলেছেন। নিজের জন্মদিনের মাসে নতুন উদ্যোগ নিয়েছেন অভিনেত্রী। এদিন ইনস্টাগ্রামে তিনি বেশ কিছু গয়না ও পোশাক তুলে ধরেছেন নিলামের জন্য। নির্দিষ্ট দাম বেধে দিয়েছেন এবং যারা এই গুলো কিনবে সেই অর্থ তিনি নির্দিষ্ট কিছু এনজিও-তে দান করবেন। অভিনেত্রীর এমন প্রয়াসে সাথ দিয়েছেন তার একমাত্র কন্যা অন্বেষা।

পড়ুয়া মেয়ে নিজের কিছু বেল্টের কালেকশন সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন। যদি কেউ ইচ্ছুক থাকে কিনতে পারেন। সেই অর্থ চলে যাবে এনজিও তে। অনেকেই মা-মেয়ের এমন প্রয়াসে মুগ্ধ।কিন্তু, নিন্দুকদের সংখ্যাও নেহাত কম নয়। সোশ্যাল মিডিয়ার কমেন্ট বক্সে বেশ কিছু মানুষ এই পুরো ব্যাপারটিকে নেতিবাচক ভাবেই নেয়।

স্বস্তিকা অবশ্য সমস্ত কটাক্ষের জবাব কড়া ভাষায় দেন। এই যেমন কেউ কেউ বেল্ট নিয়ে বলেই দেন এই বেল্ট নিউ মার্কেটে ১৫০ টাকাতেও পাওয়া যায়। তবে একজন একটু বাড়াবাড়ি রকমের কমেন্ট করে বসেন। স্বস্তিকার মেয়ের ছবিতে একজন কমেন্ট করেন- ‘১৯০০ টাকায় তো মেয়ে-সহ পেয়ে যাবো দিদি’। স্বস্তিকা একেবারেই চুপ থাকেননি। তিনি কড়া প্রতিক্রিয়া জানিয়ে লিখেছেন, ‘বাংলাদেশে ১৯০০ টাকায় মেয়ে বিক্রি হয়? তোমরা কেনো? বিক্রিও করো? সেটা আবার সোশ্যাল মিডিয়াতে বলে নাম কিনছো! কী দারুণ ব্যাপার’।

Back to top button