বিনোদনভাইরাল ভিডিও

হঠাৎ রেখাকে দেখে ঘরভর্তি লোকের সামনে চিৎকার করে ওঠেন হেমা মালিনী, রইলো সেই ভিডিও

যিনি নৃত্যে অসাধারণ পারদর্শিতার পরিচয় দিয়েছেন। সেরা নৃত্যশিল্পীর তালিকায় নিজের নাম লিখিয়েছেন অভিনেত্রী হেমা মালিনী। যিনি ছোটবেলা থেকেই নাচ প্র্যাকটিস করতেন কেবল তিনি ই জানেন যে নাচের মধ্যে দিয়েই শরীরচর্চানা আনন্দ রাগ দুঃখ সকল প্রকার ভাবের বহুপ্রকাশ করা সম্ভব।বলিউডে ৮০-এর দশকে কয়েকজন সেরা অভিনেত্রী ছিলেন। যারা অভিনয়েও ছিলেন বেশ দক্ষ আর নাচের দিক থেকেও তাদের পারদর্শিতা ছিল মুগ্ধ করার মত। সম্প্রতি অভিনেত্রী হেমা মালিনীর একটি ভিডিও ভাইরাল হয়েছে, ভিডিওতে দেখা যাচ্ছে যে তিনি রেখাকে দেখে চেঁচিয়ে ওঠেন।

অভিনেত্রী হেমা মালিনীর এই ভিডিওটি ২০১৮ সালের ভিডিও। সেদিন ছিল হেমার 70 তম জন্মদিন। হেমার জন্মদিনের পার্টিতে নিমন্ত্রিত ছিলেন বলিউডের তামাম ব্যক্তিত্বরা। আমন্ত্রিত ছিলেন রেখাও। ভিডিওতে দেখা যাচ্ছে যে রেখা অভিনেত্রী হেমার জন্মদিনের পার্টিতে ঢুকছেন। তখন ঘরভর্তি লোকের সামনে রেখাকে দেখে আনন্দে চিৎকার করে ওঠেন হেমা। তাড়াতাড়ি রেখা জড়িয়ে ধরেন হেমাকে। আর তারপরেই সকলের সামনে রেখার পা ছুঁয়ে প্রণাম করেন হেমা।

এদিন হঠাৎই রেখাকে দেখে হেমা একদম অপ্রস্তুত হয়ে পড়েন। কিন্তু রেখা হেমার থেকে ছয় বছরের ছোটো হওয়ার সুবাদে রেখা পরে হেমাকে প্রণাম করে শ্রদ্ধা জ্ঞাপন করেন। পরে হেমা আবারও রেখাকে জড়িয়ে ধরেন। ফিল্ম ইন্ডাস্ট্রিতে একটা কথা শোনা যায় যে অভিনেত্রীরা নাকি বন্ধু হতে পারেন না। কিন্তু এখানে হেমা ও রেখার বন্ধুত্ব তা ভুল প্রমান করে দেয়। ‘উমরাওজান’ রেখা ও ‘ড্রিমগার্ল’ হেমা দুজনে কয়েকটি ফিল্মে একসঙ্গে কাজও করেছেন। এগুলির মধ্যে উল্লেখযোগ্য হল ১৯৭৫ সালে নির্মিত ‘ক‍্যাহতা হ্যায় মুঝকো রাজা’, ১৯৮৭ সালে নির্মিত ‘জান হাথেলি পে’, একই বছরে মুক্তিপ্রাপ্ত ‘আপনে আপনে’।

১৯৮৬ সালে স্বপ্ন কে সওদাগর সিনেমার মাধ্যমের চলচ্চিত্রের মধ্যে প্রবেশ করেন তিনি। এ পর্যন্ত ১১ বার ফিল্মফেয়ার পুরস্কারে সেরা অভিনেত্রী হিসেবে মনোনীত হন। একাদশ শ্রেণীতে পড়ার সময় থেকেই অভিনেত্রী অভিনয় জগতে আসার স্বপ্ন দেখতেন। তামিল ভাষার চলচ্চিত্র দ্বারা শুরু করেছিলেন তার কর্মজীবন। তার অভিনীত প্রথম চলচ্চিত্র ছিলো ইদু সাথিয়া যেটি ১৯৬২ সালে মুক্তি পেয়েছিলো। ১৯৬৮ সালে হিন্দি চলচ্চিত্র শিল্পের মহানায়ক রাজ কাপুর এর সঙ্গে হেমা অভিনীত চলচ্চিত্র ‘স্বপ্ন কা সৌদাগর’ মুক্তি পায়। তিনি বলিউডের ড্রিম গার্ল। ২০০০ সালে অভিনেত্রী হেমা মালিনী পদ্মশ্রী পুরস্কার লাভ করেন।

Back to top button