বিনোদন

এতটুকু বয়সে এত মিষ্টি গানের গলা, উচ্ছেবাবু ওরফে আদৃতের সঙ্গে দুর্দান্ত গান গেয়ে শোনালো ‘মিঠাই’য়ের ছোট্ট শাক্য

জি বাংলা মিঠাই-এর দর্শকদের মন এখন খুবই খারাপ।31 মে মিঠাইয়ের শুটিংয়ের শেষ দিন। তবে ভক্তদের মন ভাল করে দেওয়ার মত একটি ভিডিও এখন ঘুরছে সোশ্যাল মিডিয়াতে।

সকলের নিশ্চই জানা আদৃত রায় খুব ভাল গায়ক। একাধিকবার তার গান শুনেছেন শ্রোতারা। অদ্রিতা ছাড়াও, তার অন-স্ক্রিন ছেলে শাক্য, যিনি ধৃতিষ্মান চক্রবর্তী নামেও পরিচিত, সে খুব ভালো গান করে । পাঁচ বছর বয়সে সাতটি ভাষায় গান গাওয়ার রেকর্ডও গড়েছিল সে ।

মিঠাই “উচ্চেবাবু” এবং শাক্য “যুগলবন্দী” গানগুলি জনসাধারণের কাছে পছন্দ । এইবার, ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, দর্শকদের উচ্ছেবাবু ও শাক্যর যুগলবন্দী ।

আদৃতর পেজ থেকে সম্প্রতি এই ভিডিওটি শেয়ার করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে ছোট্ট শাক্য ও মিঠাইয়ের উচ্ছেবাবু শুটিং সেটে শুটিংয়ের ফাঁকে গান গাইছে। পর্দার বাবা-ছেলের গলায় “কিসকা হে ইয়ে তুমকো ইন্তেজার ম্যায় হু না” গান শুনে মুগ্ধ হয়ে গেলেন শ্রোতারা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই গান। পোস্টটি লাইক ও কমেন্টে ভরে যাবে।

এই ভিডিওর কমেন্টে প্রশংসা করেছেন নেটিজেনরা। কেউ লিখেছেন: “দাদাভাই তোমরা এভাবে গান নিয়ে এগিয়ে যাও, গানের জন্য শুভেচ্ছা রইল।” কেউ লিখছেন, “দুজনের একসাথে গান শোনার জন্য কবে থেকে বসেছিলাম অনেক দিনের ইচ্ছে আজকে পূর্ণ হল।”

Back to top button