বিনোদন

দ্বিতীয় স্বামী রোহিতের সাথে ভরপুর রোমান্স শ্রীময়ীর, মন ভালো করে দেওয়ার পথে গল্পের নতুন মোড় শুরু

শ্রীময়ী তার কঠিন জীবনের লড়াই অনেকদিন আগেই শুরু করে। স্বামী থেকেও স্বামীর অবহেলা, শ্বশুর বাড়ির গঞ্জনা, এমনকি সন্তানদের থেকেও প্রত্যাশা মাফিক ভালোবাসা না পাওয়া – এই সবকিছুই শ্রীময়ীকে বুঝিয়ে দেয় যে তুমি ব্রাত্য। ধারাবাহিকে এমন গল্প দেখানো হলেও বাস্তবতার ছোঁয়া অনেক অংশে লেগে রয়েছে। দিনদিন বাড়ছে পরকীয়া, এমনকি সিলমোহর পড়ছে সহবাস অর্থাৎ লিভ ইন সম্পর্কে।

ছেলে মেয়েদের নিজের পায়ে দাঁড়াতে দেখে শ্রীময়ী যেন বন্ধন মুক্ত হয়। ফের তার জীবনে বসন্ত আসে। না স্বামীর হাত ধরে সেই বসন্ত আসেনি। বরং কলেজ জীবনে ফেলে আসা এক না বলা, না শোনা প্রেম ধরা দেয় জীবনে। জীবন নিজেও খুঁজে নেয় সেই প্রেমকে। অবশেষে বিয়ে হয় রোহিত সেন ও শ্রীময়ীর।

বাস্তবে অনেকেই দ্বিতীয়বার বিয়ের পিড়িতে বসছেন এবং জীবনকে নতুন করে তৈরি করছেন। প্রত্যেকটা জীবনের স্বাদ আলাদা। আমরা ভেবে থাকি বিয়ে মানেই সঙ্গম। শুধুই সঙ্গম নয়, মানসিক শান্তি বলেও একটা শব্দ আছে। একজন ভালো বন্ধু পাওয়া যায়, একজন সাথী আর অবশ্যই একজন প্রেমিক মানুষ।

 

বেশ ধূমধাম করে বিয়ে করে শ্রীময়ী ও রোহিত। যদিও রোহিত এর শারীরিক অবস্থা ভালো নয়, এরপরেও ভালোবেসে সেই ক্ষত সরিয়ে তুলতে চায় শ্রীময়ী। তার নতুন লড়াই দেখার মতন। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় শ্রীময়ী ধারাবাহিকের এই দুই জুটির ফুলশয্যার ছবি ভাইরাল হয়েছে। যেখানে তেমন কোনো গরম সিন না থাকলেও একটা হালকা ভালোবাসার ছোঁয়া রয়েছে। এছাড়াও প্রমোতে দেখানো হচ্ছে রোহিত কিভাবে তার স্ত্রীর সন্মান রক্ষা করে বিদেশি ক্লাইন্টের সামনে।

Back to top button