বিনোদন

Srabanti: শাড়ি পরেই প্রথম কিকেই গোল দিলেন শ্রাবন্তী, নায়িকাকে ফুটবল খেলতে দেখে প্রশংসা নেটিজেনদের

আপাতত সব বিতর্ক থেকে দূরে শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee) তাঁর ‘রিউমারড’ প্রেমিক অভিরূপ নাগচৌধুরী (Abhirup Nagchowdhury)-র সঙ্গে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন। রয়েছেন শ্রাবন্তীর পুত্র অভিমন‍্যু (Abhimanyu Chatterjee) ও তাঁর গার্লফ্রেন্ড দামিনী (Damini)।

দামিনী অভিমন‍্যুর গার্লফ্রেন্ড। মালদ্বীপ থেকে একের পর এক ছবি শেয়ার করছেন শ্রাবন্তী ও অভিমন‍্যু। তবে শ্রাবন্তী বেশির ভাগ সময়ই কাটাচ্ছেন সি-বিচে। সি-বিচে রিল‍্যাক্স করার জন্য তিনি বেছে নিয়েছেন সাদা রঙের বিচ শার্ট, পিচ রঙের শর্ট, পায়ে ফ্লিপ ফ্লপ ও চোখে সানগ্লাস। ঠোঁট রাঙিয়েছেন লাল লিপস্টিকে। কখনও সমুদ্রের হাওয়ায় উড়ে যাওয়া চুল ঠিক করছেন তিনি। নিজেই এই ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন শ্রাবন্তী। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রাবন্তী লিখেছেন, মাথার উপর আকাশ, পায়ের নিচে বালি, এক অপার শান্তি।

তবে অভিরূপের সঙ্গে এখনও অবধি একটি ছবিও শেয়ার করেননি শ্রাবন্তী। কিন্তু সূত্রের খবর, অভিরূপ শ্রাবন্তীর সঙ্গেই রয়েছেন। এমনকি এর আগেও অভিরূপের সঙ্গে শ্রাবন্তী শর্ট ট্রিপে পাহাড়ে বেড়াতে গিয়েছিলেন। সেখানেও অভিরূপের সঙ্গে নিজের কোনো ছবি শেয়ার করেননি শ্রাবন্তী।

সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে সেই ভিডিওতে দেখা গেছে কালো রঙের একটি শাড়ি পরে মাঠে নেমেছেন অভিনেত্রী। তার পায়ের সামনে ফুটবল। শাড়িটাকে অল্প উঁচু করে সেই বলে শট মারলেন তিনি। প্রথম কিকেই গোল। বল সটান গিয়ে ঢুকল গোলপোস্টে। অভিনেত্রীর এমন কাণ্ডে অবাক তিনি নিজেই। তাই গোল করার পর হাসতে হাসতে মুখ চেপে ধরলেন তিনি। যদিও সোশ্যাল মিডিয়ায় এই দক্ষতাকে ‘ভার্সেটাইলিটি’ বলে উল্লেখ করেছেন অভিনেত্রী।

Back to top button