বিনোদন

Thalapathi Vijay: মা-বাবার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিলেন ‘মাস্টার’ খ্যাত দক্ষিণী সুপারস্টার বিজয়

দক্ষিণী তারকা থালাপতি বিজয় (Thalapathi Vijay) ভীষণ ভাবে জনপ্রিয়। তাঁর তুলনা করা হয় ‘থালাইভা’ রজনীকান্ত (Rajnikant)-এর সঙ্গে। কিন্তু এবার সবাইকে অবাক করে দিয়ে নিজের মা-বাবার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন থালাপতি বিজয়।

দায়রা আদালতে বিজয় যে মামলা করেছেন, তাতে তাঁর মা শোভা (Shobha) ও বাবা এসএ চন্দ্রশেখর (S.A.Chandrashekhar) সহ মোট এগারো জনের বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। সেই মামলায় বলা হয়েছে, কেউ তাঁর নাম নিয়ে প্রকাশ্যে জন আলোচনা সভা বা সমাবেশ আয়োজন করতে পারবেন না। কারণ কিছুদিন আগেই বিজয়ের বাবা চন্দ্রশেখর ছেলের নাম করে ‘অল ইন্ডিয়া থালাপতি বিজয় মাকল আইয়াকাম’ নামে একটি রাজনৈতিক দল প্রতিষ্ঠা করেছেন। এই দলের সাধারণ সম্পাদকের পদে রয়েছেন চন্দ্রশেখর নিজে এবং কোষাধ‍্যক্ষ হিসাবে রয়েছেন শোভা। বিজয়ের অভিযোগ, তাঁর নামে তাঁর বাবার রাজনৈতিক দল গঠন বিজয়ের অনুরাগীদের ভুল পথে চালিত করছে। এই ধরনের দল গঠনের অনুমতি দেননি বিজয়।

এর আগে বিজয় একটি লিখিত বিবৃতি প্রকাশ করে বলেছেন, তাঁর বাবার দেওয়া রাজনৈতিক বিবৃতির সঙ্গে তাঁর প্রত্যক্ষ বা পরোক্ষ ভাবে কোনো সম্পর্ক নেই। বিজয় তাঁর অনুরাগীদের অনুরোধ করেছেন, তাঁর বাবা যে পার্টি গঠন করেছেন তাতে যোগ না দিতে। তিনি জানিয়েছেন, যদি কেউ রাজনৈতিক আকাঙ্খার জন্য তাঁর ছবি, নাম বা তাঁর ফ্যান ক্লাবের অপব্যবহার করার চেষ্টা করেন, তবে তাঁদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

1985 সালে ‘নান সিবাপু মণিথন’ নামক একটি ফিল্মে শিশুশিল্পী হিসাবে অভিনয় করেছিলেন বিজয়। সেই ফিল্মে অভিনয় করেছিলেন রজনীকান্তও। এরপর থেকেই তাঁর জীবনের মোড় ঘুরে যায়। দক্ষিণী ফিল্মের সুপারস্টারদের মধ্যে বিজয় অন্যতম যাঁর পারিশ্রমিক প্রতি ফিল্ম পিছু 100 কোটি টাকা। বিজয়ের নামে বেশ কয়েকটি ফ্যান ক্লাব রয়েছে যাতে যোগ দিয়েছেন তাঁর অগণিত ভক্তরা। বিজয়ের উপর বাজি রেখেই বিগ বাজেটের ফিল্ম তৈরি করা হয় কারণ তাঁর প্রায় সব ফিল্ম সুপারহিট।

Back to top button