বিনোদন

দক্ষিণী অভিনেতা অর্জুন অভিনয় ছেড়ে করোনা মোকাবিলায় ধরলেন অ্যাম্বুলেন্সের স্টিয়ারিং

সারা দেশ জুড়ে করোনা তার তান্ডব লীলা চালাচ্ছে। কঠিন পরিস্থিতিতে মানুষের অবস্থা খুব সঙ্কটজনক হয়ে পড়ছে। প্রতিদিন বহু মানুষ আক্রান্ত হচ্ছেন করোনায়। করোনায় আক্রান্ত হয়ে বহু মানুষকে প্রাণ হারাতেও হচ্ছে। অসহায় মানুষের কান্নায় ভিজে যাচ্ছে দেশ মায়ের বুক। চারিদিকে শুধু নানা আর্তনাদ, যন্ত্রণা, বুক ফাটা কান্না, মৃতদেহের স্তূপ, আর সাড়ি সাড়ি গণচিতার আগুন জ্বলে উঠছে।

গত বছরের তুলনায় যেন এবছরে করোনা আরো বেশি শক্তিশালী হয়ে উঠেছে। বাড়ছে মানুষের বিপদ। হাসপাতালে রোগী চিকিৎসার অভাবে মারা যাচ্ছে। মিলছে না বেড রোগীর জন্য পর্যাপ্ত পরিমানে অক্সিজেন সরবরাহ হচ্ছে না। করোনায় আক্রান্ত হয়ে ঠিকঠাক ভাবে অক্সিজে গ্রহণ করতে পারছে না রোগী। এই পরিস্থিতিতে কিছু তারকারা এগিয়ে এসেছেন মানুষের সাহায্য করার জন্য। দেশের এই ভয়াবহ পরিস্থিতি দেখে এসি ঘরের সুখ ছেড়ে দিয়ে এই চড়া রোদে অ্যাম্বুলেন্সের স্টিয়ারিং হাতে তুলে মানুষের জন্য মাঠে নামলেন জনপ্রিয় দক্ষিণী অভিনেতা অর্জুন গোড়া।

মানুষ এই পরিস্থিতিতে বড়োই অসহায় হয়ে পড়েছেন। মানুষের পশে দাঁড়ানোর জন্য ও কিছুটা সাহায্য করার জন্য মানুষের পশে অ্যাম্বুলেন্স পরিষেবা দিচ্ছেন অভিনেতা অর্জুন। রাতারাতি কোনো মানুষের অসুস্থতার খবরে নিজেই অ্যাম্বুলেন্স নিয়ে হাজির হয়ে যাচ্ছেন ভগবানের মত। তিনি রোগীকে শুধু হাসপাতালে পৌঁছে দিয়েই নিজের কাজ সম্পন্ন করছেন না তার পাশাপাশি রোগীর শেষকৃত্যেও তাদের পশে দাঁড়াচ্ছেন অভিনেতা। এখনো পর্যন্ত অভিনেতা ৬ টি পরিবারের শেষকৃত্যে তাদের পাশে ছিলেন। একটি সংবাদমাধ্যমে অভিনেতা জানিয়েসিক্সহেন,”ধর্ম, বর্ণ, জাত পাত নয়, যার দরকার তাঁর পাশে দাঁড়ানোটাই এখন তাঁর প্রধান কর্তব্য” ।

 

View this post on Instagram

 

A post shared by Arjun Gowda (@actor_arjungowda_92)

দেশের এই পরিস্থিতিতে অভিনেতার এই উদ্যোগ কিছু মানুষের সাহায্যে আসবে। কিছু মানুষের কাছে অভিনেতা যেন দেবদূতের মত হাজির থাকছেন। এই কঠিন পরিস্থিতিতে যদি কাউকে অক্সিজেন পৌঁছে দিতে হয় দেশজুড়ে তাও তিনি করতে রাজি আছেন। করোনা-ভয়কে দূরে সরিয়ে রেখে যথাসম্ভব ট্রেনিং এবং বিধিনিষেধ মেনেই তিনি এইব কাজ করতে মাঠে নেমেছেন। সাথে করোনার সব প্রটোকল মেনে চলছেন। অভিনেতা অর্জুন এই কঠিন পরিস্থিতিতে যেভাবে মানুষের পাশে দাঁড়াচ্ছেন সেই ঘটনা যেন সিনেমার গল্পকেও হার মানিয়ে দেয় । তার উদ্যোগে বহু মানুষ বেশ খুশি।

 

View this post on Instagram

 

A post shared by Arjun Gowda (@actor_arjungowda_92)

Back to top button