বিনোদননিউজ

স্পেশাল অলিম্পিকে ভারতের হয়ে ব্রান্ড অ্যাম্বাসাডর নির্বাচিত হলেন গরীবের ভগবান সোনু সুদ

ভগবান তিনি যিনি জন্য বলতেই মানুষের মনের কথা বুঝতে পারেন। আবার সকলের সকল সুখ দুঃখের সাথে যিনি তাকেও আমরা ভগবানের সমান মনে করি। কারণ যিনি সকলের পাশে দাঁড়ান তিনি নিজের কথা চিন্তা না করেই নিঃস্বার্থ ভাবে মানুষের সেবা করে যান। তাকে সকলেই ভালোবাসেন ও তাকে নিজেদের কাছে ভগবান মনে করে। তেমনই একজন ভারতের গর্ব হলে সোনু সুদ।

তিনি মানুষের সুখ দুঃখে ঝাঁপিয়ে পড়েন। তিনি রিল লাইফের ভিলেন হলেও বাস্তবে তিনি সকলের কাছে রিয়েল হিরো।গত বছর করোনার সময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন সোনু সুদ । দূর দূর জায়গা থেকে পরিযায়ী শ্রমিকদের বাড়িতে ফিরিয়ে দিয়েছিলেন এই অভিনেতা । এবছরও যেন সেই সাধারণ মানুষের পাশে সোনু সুদ।সম্প্রতি করোনা ভ‍্যাকসিন নিয়ে সচেতনতামূলক অভিযান চালানো শুরু করেছেন সোনু সুদ ও তাঁর টিমের সদস্যরা।

এবার তিনি দেশের পাশাপাশি বিদেশেও পেলেন যোগ্য সম্মান। এবার ফের দেশের নাম উজ্জ্বল করার দায়িত্ব নিজের কাঁধেই নিয়েছেন সোনু। আগামী বছর রাশিয়ায় অনুষ্ঠিত হতে চলা স্পেশ্যাল অলিম্পিকসে ভারতের মুখ হলেন সোনু সুদ।এবার স্পেশ্যাল অলিম্পিকস ওয়ার্ল্ড উইন্টার গেমস ২০২২ এ ভারতের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন সোনু।

উল্লেখ্য ১৯৬৮ সাল থেকে প্রতি দু’বছর অন্তর এই স্পেশাল অলিম্পিকস ওয়ার্ল্ড উইন্টার গেমস অনুষ্ঠিত হয়।২০২২ রাশিয়ায় অনুষ্ঠিত হতে চলেছে স্পেশ্যাল অলিম্পিকস ওয়ার্ল্ড উইন্টার গেমস। সেখানে সোনুর নেতৃত্বে ভারতীয় খেলোয়াড়েরা অংশ নেবেন। এ সুখবর নিজেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে জানিয়েছেন তিনি। অবশ্যই এরকম সংবাদ পেয়ে আবেগে আপ্লুত হয়ে গিয়েছেন সোনু। সম্প্রতি তিনি ছবি শেয়ার করে লিখেছেন, “এরকম একটা সুযোগ পেয়ে সত্যিই গর্ব হচ্ছে। আশা করি, দেশের খেলোয়াড়েরা রাশিয়ার মাটিতে দেশের মুখ উজ্জ্বল করবেন”। পাশাপাশি তার সমস্ত অনুরাগীদের এই একটা বিরাট সুখবর।

 

View this post on Instagram

 

A post shared by Sonu Sood (@sonu_sood)

Back to top button