বিনোদনদেশনিউজ

‘দেশ কা মেন্টরস’ হলেন ‘গরিবের ভগবান’ সোনু সুদ, মুখ্যমন্ত্রী কেজরিওয়াল দিলেন বড় দায়িত্ব

ভগবান তিনি যিনি জন্য বলতেই মানুষের মনের কথা বুঝতে পারেন। আবার সকলের সকল সুখ দুঃখের সাথে যিনি তাকেও আমরা ভগবানের সমান মনে করি। কারণ যিনি সকলের পাশে দাঁড়ান তিনি নিজের কথা চিন্তা না করেই নিঃস্বার্থ ভাবে মানুষের সেবা করে যান। তাকে সকলেই ভালোবাসেন ও তাকে নিজেদের কাছে ভগবান মনে করে। তেমনই একজন ভারতের গর্ব হলে সোনু সুদ।

তিনি মানুষের সুখ দুঃখে ঝাঁপিয়ে পড়েন। তিনি রিল লাইফের ভিলেন হলেও বাস্তবে তিনি সকলের কাছে রিয়েল হিরো।গত বছর করোনার সময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন সোনু সুদ । দূর দূর জায়গা থেকে পরিযায়ী শ্রমিকদের বাড়িতে ফিরিয়ে দিয়েছিলেন এই অভিনেতা । এবছরও যেন সেই সাধারণ মানুষের পাশে সোনু সুদ।সম্প্রতি করোনা ভ‍্যাকসিন নিয়ে সচেতনতামূলক অভিযান চালানো শুরু করেছেন সোনু সুদ ও তাঁর টিমের সদস্যরা।আর এবার সোনু সুদকে দিল্লির মুখ্যমন্ত্রী দিলেন আরও বড় দায়িত্ব। তাকে ছাত্র ছাত্রীদের জন্য মেন্টর হিসেবে নিয়োগ করলেন সোনু সুদ কে।

সাংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অরবিন্দ কেজরিওয়াল জানিয়েছেন, ‘সরকারি স্কুলের কিছু ছাত্র-ছাত্রী অত্যন্ত নিম্নবিত্ত পরিবার থেকে আসেন এবং তাদের গাইড করার জন্য খুব কম লোক রয়েছে। আমরা শিক্ষিতদের কাছে এই শিশুদের জন্য পরামর্শদাতা হওয়ার আবেদন জানাচ্ছি। আর সোনু সুদ এই প্রোগ্রামের জন্য আমাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর।”

Back to top button