বিনোদন

সৌরভ গাঙ্গুলির বায়োপিকে ডোনা গাঙ্গুলির চরিত্রে নুসরতকে নেওয়ার দাবি করছেন নেটিজেনদের একাংশ!

বাংলার গর্ব ক্রিকেটের মহারাজ সৌরভ গাঙ্গুলি। ভারতীয় ক্রিকেট দলের একজন জনপ্রিয় অধিনায়ক। কিন্তু বর্তমান ক্রিকেট জগৎ থেকে বিরতি নিয়েছেন। সৌরভ গঙ্গোপাধ্যায় বর্তমানে ক্রিকেট কন্ট্রোল কাউন্সিলের ৩৯ তম বিসিসিআইয়ের প্রেসিডেন্ট। সম্প্রতি শোনা গিয়েছিল “প্রিন্স অফ ক্যালকাটা” অর্থাৎ ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর বায়োপিক বানানো হবে। শেষমেষ রাজি হয়েছেন সৌরভ গাঙ্গুলি। বলিউডে তৈরী হবে সৌরভ গাঙ্গুলির বায়োপিক।

শোনা যাচ্ছিল, ‘দাদা’র চরিত্রে নাকি ‘সঞ্জু’র রণবীর কপুর অভিনয় করতে পারেন। এবারে অধিনায়কের অর্ধাঙ্গীনি ডোনা গাঙ্গুলীর চরিত্রে অভিনয় নিয়ে জল্পনা তুঙ্গে।ডোনা গাঙ্গুলির চরিত্র এখনো ভাবা হয়নি। তবে ডোনার চরিত্রে নাকি অভিনত্রী নুসরত জাহান অভিনয় করলেই মানাবে! এই মতামত, কোন কাস্টিং ডিরএক্টরের নয়, বরং নেটিজেনরাই এই মতামত রেখেছে। কেউ কেউ আবার বলেন নুসরাত জাহান কে ডোনা গাঙ্গুলীর চরিত্রে অভিনয় করতে দেওয়া হোক।আবার অনেকে মন্তব্য করেছেন যে ‘দাদা’র চরিত্রে রণবীর কাপুরকে একদম মানাবে না।

এতে দেখানো হবে আন্তর্জাতিক ক্রিকেটে মহারাজের প্রবেশ। তারপর ধীরে ধীরে একজন নির্ভরযোগ্য প্লেয়ার হয়ে ওঠার গল্পও। তাছাড়া অবশ্যই থাকবে অধিনায়ক হয়ে দলের নেতৃত্ব দেওয়ার গল্পও। শুধু তাই নয় লর্ডসের স্টেডিয়ামে মহারাজার ড্রেস খুলে ঘোরানোর দৃশ্যও তার এই বায়োপিকে দেখানো হতে পারে।ধারণা করা হচ্ছে, এ সিনেমার বাজেট ২৫০ কোটির মতো। পরিচালক-প্রযোজক একতা কপুর থেকে শুরু করে ফক্স স্টার স্টুডিওতে অনেক প্রযোজনা প্রতিষ্ঠান ‘মহারাজ’এর জীবনীমূলক একটি চলচ্চিত্র নির্মাণ করতে চেয়েছিল। কিন্তু সৌরভ প্রত্যেকবারে প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন। এবারে রাজি হয়েছেন বাঙালির ‘দাদা’।

একটি সাক্ষাৎকারে সৌরভ গাঙ্গুলি বলেছিলেন, “হ্যাঁ, আমি বায়োপিকের সঙ্গে একমত হয়েছি। ছবিটা হিন্দিতে হবে তবে এখনই পরিচালকের নাম প্রকাশ করা সম্ভব হচ্ছে না। সবকিছু চূড়ান্ত হতে আরও বেশ কিছুটা সময় লাগবে।”

Back to top button