বিনোদন

সদ্যজাত সন্তানকে বুকে জড়িয়ে আদর করছেন গায়িকা শ্রেয়া ঘোষাল, প্রকাশ্যে আনলেন মা-ছেলের মিষ্টি ছবি

গত ২২ শে মে মা হলেন সংগীত জগতের একজন অন্যতম গায়িকা শ্রেয়া ঘোষাল। সন্তান জন্মানোর পর ছেলেকে নিয়ে বেশ আপ্লুত গায়িকা। গায়িকার পরিবারের সকলেই বেশ খুশি হয়ে ওঠেন। জনপ্রিয় গায়িকার ছেলে বলে কথা। তাই ছেলে জন্মানোর পর ছেলেকে দেখার জন্য ও তার নিয়ে সকলের মনে উন্মাদনা দেখা যায়। তিনি ছেলের নাম জানিয়েছিলেন টুইট করে, তিনি লিখেছিলেন, “আমার প্রিয় সমস্ত বাঙালি অনুরাগীদের বলছি, বাংলায় Devyaan-এর নামের সঠিক বানান – দেবয়ান।”

একমাত্র ছেলে দেবয়ান আসার পরেই পুরো বদলে যায় গায়িকার জীবন। তাকে নিয়েই সময় কেটে যাচ্ছে গায়িকার। মাঝেমধ্যেই তিনি নানারকম পোস্ট করে থাকেন ছেলেকে নিয়ে। সম্প্রতি তিনি আরও একটি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। একটি কাপড় দিয়ে জড়ানো দেবয়ান পুরোপুরি। শ্রেয়া দুই হাতে পরম স্নেহে কোলে তুলে ছেলের দিকে অপলকে তাকিয়ে।ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “তুমি সবসময় আমার কোলে থাকো, তাও আমি যথেষ্ট নই। আমার এই হৃদয় তোমার জন্যেই ধকধক করে, শুধু তোমার জন্যই করবে। তুমি কি সুন্দর করে আমার জীবনে এলে আর আমায় ভালোবাসার অর্থ বুঝিয়ে দিলে। আমার ছোট্ট সোনা দেবয়ান, মা তোমাকে অনেক ভালোবাসে।”

প্রত্যেকটা মেয়েই জীবনে মা ডাক শুনতে চায়। প্রত্যেকটি মেয়েরই স্বপ্ন থাকে যে কবে মা ডাক শুনতে পাবে। কারণ একটি মেয়ের কাছে মা হওয়া থেকে সুখের কিছু নেই। এতদিন ছিলেন শুধু স্ত্রী এবারে তিনি হলেন মা। তার কাঁধে এখন গুরু দায়িত্ত এসে হাজির কারণ তার সন্তানকে বড় করে তুলতে হবে। একটি ফুটফুটে পুত্র সন্তানের মা হয়ে জীবনের নতুন পথে হাটতে শুরু করলেন গায়িকা শ্রেয়া।

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

তিনি গায়িকা হিসেবে সারা ভারতবর্ষে নিজের নাম উজ্জ্বল করেছেন। তার কণ্ঠে যেন মা সরস্বতী বাস করেন। তার কণ্ঠের জাদুতে সকলে মুগ্ধ। ছেলে জন্মানোর পর এখনও তিনি ফেরেননি কাজের জগতে। এই মেয়েই মাত্র ১৬ বছর বয়সে প্রথম সুযোগ পান বলিউডের ছবিতে। সেই বয়স থেকেই তার গান সকলের হৃদয় ছুঁয়ে গেছে। তাকে ফিরে তাকাতে হয়নি পিছনে। এই জনপ্রিয় গায়িকা যিনি ৪ বছর বয়স থেকে গান শেখেন। বর্তমানে তার সফলতা নিয়ে সন্দেহের কিছু নেই। শ্রেয়া ঘোষাল বললেই সকলে এক নামে চেনেন তাকে।

Back to top button