বিনোদনভাইরাল ভিডিও

‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে রাজেশ খান্নার স্মৃতিতে কান্নায় ভেঙে পড়লেন গায়িকা আশা ভোঁসলে, রইল ভিডিও

বলিউড ইন্ডাস্ট্রিতে প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম ছিলেন রাজেশ খান্না। বলিউডকে তিনি একের পর এক হিট ছবি উপহার দিয়েছিলেন। কিন্তু একটা সময়ের পর বয়স বেড়ে যাওয়ায় নানান রোগে আক্রান্ত হয়ে চলে গেলেন এই কিংবদন্তি অভিনেতা। শুধু রয়ে গেছে অভিনেতার সেইসব পুরোনো স্মৃতি। ইন্ডিয়ান আইডল-এর মঞ্চে সেই স্মৃতিচারণ করতে গিয়ে চোখে জল চলে এলো গায়িকা আশা ভোঁসলে’র।

সংগীত জগতের একজন উজ্জ্বল নক্ষত্র আশা ভোঁসলে। এই কিংবদন্তি গায়িকা নিজের গান দিয়ে সকলকে মাতিয়ে রাখতেন। সংগীত জগতের একটি স্বনামধন্য নাম হল আশা ভোঁসলে। সুরের জাদুতে বহু অনুরাগীদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। যার বয়স নব্বই ছুঁই ছুঁই। যার গানের দুনিয়া শুরু হয় দেশ স্বাধীনের আগে, অর্থাৎ ১৯৪৩ সাল থেকে। এখনও একই মেজাজে, একই আবেদনে গান গেয়ে যান। কিছুদিন আগেই তিনি এসেছিলেন ইন্ডিয়ান আইডল-এর মঞ্চে।

ইন্ডিয়ান আইডল-এর মঞ্চে আশা জি সিজন সিক্স এর অতিথি হয়ে এসেছিলেন। সেদিন রাজেশ খান্নার স্মৃতির উদ্যেশে ছিল স্পেশাল এপিসোড। প্রতিযোগিরা রাজেশ খান্নার সিনেমার গান গাইছে। জিন্দেগি কা সফর, গানটি শুনে চোখের জল ধরে রাখতে পারছেননা আশাজি। মনে পড়ছে, এ নানান টুকরো টুকরো ঘটনা।রেকর্ডিং এর সময় আশাজি থাকতেন সঙ্গে থাকতেন রাজেশ খান্না, কিশোর কুমার, আর ডি বর্মন। আজকের দিনে তারা কেউই আর বেঁচে নেই শুধু রয়ে গেছে সেইসব কিংবদন্তির স্মৃতিটুকুই।

গানটি শুনতে শুনতে আশাজির হৃদয় ভারী হয়ে আসছিলো। তার মনের কোন কান্না জমছিল। গানটি শেষ হওয়ার সাথে সাথে তিনি ভেঙে পড়লেন কান্নায়। আশা ভোঁসলের আর মুখ দিয়ে বলার মতন কোনো শব্দ ছিল না। কোনরকমে দু-একটা কথা বলেই তিনি চুপ করে গেলেন। স্মৃতি চারন করেছেন স্বয়ং জিতেন্দ্র।রক্তের সম্পর্ক না হলেও আশাজি যেভাবে ভেঙে পড়েছেন তা দেখে সত্যিই বোঝা যায় তখন গায়ক, গায়িকা এবং নায়ক, নায়িকাদের সঙ্গে কতটা সম্পর্ক ভালো ছিল। কিন্তু বলিউড হারিয়ে ফেলছে সেইসব কিংবদন্তিদের। যারা একসময় বম্বে কাঁপতো ও বলিউডকে কাঁপিয়ে রাখতো।

Back to top button