বিনোদন

মানুষের বাড়িতে বাসন মেজে এমএ পাশ! ‘কাজের মাসি’ থেকে কলেজের অধ্যাপিকা শ্যামলী

বাংলা টেলিভিশনের শো-এর মধ্যে একটি অতি জনপ্রিয় শো হল রচনা ব্যানার্জী সঞ্চালিত দিদি নাম্বার ওয়ান। দীর্ঘ ১০ বছর ধরে দিদি নাম্বার ওয়ান-এর সঞ্চালনা করছেন রচনা ব্যানার্জী।অভিনেত্রী নিজের সংসার সামলানো এবং দিদি নাম্বার ওয়ান শো-এর সঞ্চালনার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন।

যত দিন যাচ্ছে অভিনেত্রীর গ্ল্যামার বেড়েই চলেছে। তার এই ফিট থাকার পিছনের রহস্য হল তিনি রোজ করলার জুস খান। সম্প্রতি নিজের ৪৬ বছরের জন্মদিন পালন করলেন অভিনেত্রী। সম্প্রতি নারী দিবসের দিন কোভ্যাক্সিনের টীকাও নিয়ে নিয়েছেন অভিনেত্রী।

‘দিদি নাম্বার -১’ রচনা ব্যানার্জিকে ছাড়া যেন ভাবাই যায়না। আর এই দিদি নাম্বার-১ অনুষ্ঠান এখন বিভিন্ন কারণে চর্চার বিষয় হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। কখনো বিতর্কিত কারণ আবার কখনো সামাজিক মূল্যবোধের এক ভালো নিদর্শন হয়ে ধরা দেয় ‘দিদি নাম্বার -১’ এর এপিসোড গুলো।

সম্প্রতি দিদি নাম্বার -১ এর নতুন এক এপিসোডে দেখানো হলো অধ্যাপিকা শ্যামলী রায়ের জীবনকাহিনী। আর সেই জীবনকাহিনী এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। তার জীবনের গল্প অনুপ্রেরণা যোগাবে অনেককেই। তিনি অনুষ্ঠানে উপস্থিত হয়ে জানালেন তার জীবন সংগ্রামের কথা । কিভাবে তিনি কাজের পরিচারিকা হয়ে এম এ পাশ করেছেন আর কিভাবে তিনি এখন কলেজের অধ্যাপিকা হয়ে জীবনে প্রতিষ্ঠিত হয়েছেন।

Back to top button