বিনোদন

মধ্যরাতে ‘মনের মানুষ’ কে সারপ্রাইজ! স্বর্ণেন্দুর জন্মদিন পালন করলেন শ্রুতি দাস

অসমবয়সী এক সম্পর্ক, যা নিয়ে টেলিপাড়ায় গুঞ্জনের শেষ নেই। কিন্তু সমস্ত গুঞ্জন নির্দ্বিধায় উড়িয়ে দিয়ে স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar) ও শ্রুতি দাস (Shruti Das) একসঙ্গে চলার পথ বেছে নিয়েছেন। ইতিমধ্যেই মধ্যরাতে রাত বারোটা বাজার সঙ্গে সঙ্গে শ্রুতি স্বর্ণেন্দুকে দিলেন তাঁর জন্মদিনের সারপ্রাইজ।

শ্রুতি নিজেই ফেসবুকে ছবিগুলি শেয়ার করে স্বর্ণেন্দুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তাঁর পরিবারের সবাইকে ধন্যবাদ দিয়েছেন, স্বর্ণেন্দুর মতো মানুষকে তাঁর জীবনের শ্রেষ্ঠ উপহার হিসাবে দেওয়ার জন্য। শ্রুতির শেয়ার করা ছবিগুলিতে দেখা যাচ্ছে, স্বর্ণেন্দুর জন্য তিনি নিয়ে এসেছেন একটি ভ‍্যানিলা কেক যার উপর লেখা তাঁর ডাকনাম ‘ক্যাপ্টেন বাবি’। তাতে রয়েছে চকোলেট গোলাপ ফুলের আইসিং। চলতি বছরে স্বর্ণেন্দু পা দিয়েছেন 39 বছর বয়সে। তাই কেকের উপর রয়েছে ‘39’ লেখা মোমবাতি। তবে এর থেকেও বড় সারপ্রাইজিং ব্যাপার হলো স্বর্ণেন্দুর জন্মদিন পালিত হয়েছে তাঁর গাড়ির ডিকিটি সাজিয়ে। ডিকিটি সাজানো হয়েছিল আলো, বেলুন ও টেডি বিয়ারে। সাদা গাড়ি জুড়ে ছিল রূপোলি রঙের ‘হ্যাপি বার্থডে’ লেখা বেলুন।

ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন স্বর্ণেন্দুর জন্মদিনে। ছিলেন ‘এই পথ যদি না শেষ হয়’-এর অভিনেতা ঋত্বিক মুখার্জী (Writwik Mukherjee)-ও। সবার পরনেই ছিল সাধারণ জিনস ও টি-শার্ট। একসঙ্গে রাস্তায় দাঁড়িয়ে ‘গ্রুপফি’-ও তুলেছেন সকলে। হঠাৎই এই সারপ্রাইজ পেয়ে স্বর্ণেন্দু খুব খুশি। শ্রুতি ছবিগুলি ফেসবুকে শেয়ার করতেই নেমেছে নেটিজেনদের শুভেচ্ছাবার্তার ঢল।

‘ত্রিনয়নী’-র সেট থেকে শুরু হয়েছিল শ্রুতি ও স্বর্ণেন্দুর সম্পর্ক। শ্রুতি স্বর্ণেন্দুকে নিজের ভালোলাগার কথা জানালেও স্বর্ণেন্দু প্রথমে রাজি ছিলেন না এই অসমবয়সী সম্পর্কে। কিন্তু ধীরে ধীরে তাঁরও ভালো লাগতে শুরু করে শ্রুতিকে। একসময় শ্রুতি ও স্বর্ণেন্দুর ভালোলাগা পূর্ণতা পায় ভালোবাসায়। তাঁদের দুজনের পরিবারের সদস্যরাও এই সম্পর্ক নিয়ে খুশি। তাঁরা চান, বিয়ে করুন শ্রুতি ও স্বর্ণেন্দু। কিন্তু করোনা পরিস্থিতি ও কেরিয়ারের কারণে দুজনেই একটু সময় চেয়ে নিয়েছেন।

এই মুহূর্তে শ্রুতি অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘দেশের মাটি’-তে মুখ্য চরিত্র ‘নোয়া’-র ভূমিকায়। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘এই পথ যদি না শেষ হয়’ পরিচালনা করছেন স্বর্ণেন্দু। এছাড়াও দুজনে মিলে খুলে ফেলেছেন ট্র্যাভেল ভ্লগ। তাঁদের ভ্লগ চ্যানেলটিও যথেষ্ট প্রশংসিত হয়েছে।

Back to top button