বিনোদন

শ্রেয়া ঘোষালের একরত্তি সন্তানকে তারই পোষ্য শার্লক দিলেন খেলনা উপহার, ভাইরাল সেই ছবি

বলিউডের একজন অত্যন্ত জনপ্রিয় সংগীতশিল্পী সংগীতশিল্পী হলেন শ্রেয়া ঘোষাল। গত ২২ শে মে মা হলেন সংগীত জগতের একজন অন্যতম গায়িকা শ্রেয়া ঘোষাল। প্রত্যেকটা মেয়েই জীবনে মা ডাক শুনতে চায়। প্রত্যেকটি মেয়েরই স্বপ্ন থাকে যে কবে মা ডাক শুনতে পাবে। কারণ একটি মেয়ের কাছে মা হওয়া থেকে সুখের কিছু নেই। শ্রেয়া ও তার স্বামীর মাঝে আসা ছেলেকে ‘শ্রেয়াদিত্য’ বলে সম্বোধন করেন শ্রেয়া।

ইদানিং গায়িকা শ্রেয়া ব্যাস্ত হয়ে পড়েছেন তার একমাত্র পুত্রসন্তান দেব্যানকে নিয়ে। শেয়ার পাশাপাশি বাড়িতে আরও একজন তার ছেলের খেয়াল রাখেন সে হল তারই পোষ‍্য গোল্ডেন রিট্রিভার শার্লক। সম্প্রতি তিনি দেব্যান ও শার্লকের একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে, শার্লক উদগ্রীব হয়ে তাকিয়ে রয়েছে বিছানায় শোয়া দেব‍্যানের দিকে। শার্লকের একটি খেলনা দেব‍্যানকে দিচ্ছেন শ্রেয়া। শার্লকের মুখ দেখে মনে হচ্ছে সে খুব খুশি। দেব‍্যানের এই ছবিটি শেয়ার করে শ্রেয়া লিখেছেন ছোট ভাইয়ের জন্য শার্লকের আত্মত্যাগ অতুলনীয়। শ্রেয়া বলেছেন, শার্লক একজন দায়িত্ববান দাদা। পাশাপাশি হর্ষদীপ কৌর শার্লকের কাজলকালো দৃষ্টির প্রশংসা করেছেন।নীতি মোহন বলেছেন, শার্লক বড় দাদা হয়ে গর্বিত বোধ করছে। শ্রেয়া লিখেছেন, তাঁরা অবাক হয়ে গিয়েছিলেন যখন দেখেছিলেন দেব‍্যানের গৃহপ্রবেশে শার্লক খুব আনন্দ করছে।সকলেই শ্রেয়ার পোষ্য শার্লকের প্রশংসায় পঞ্চমুখ।

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

এবারে গায়িকা শ্রেয়া ঘোষালের জীবনে এক নতুন অধ্যায় শুরু হল। এতদিন ছিলেন শুধু স্ত্রী এবারে তিনি হলেন মা। তার কাঁধে এখন গুরু দায়িত্ত এসে হাজির কারণ তার সন্তানকে বড় করে তুলতে হবে। একটি ফুটফুটে পুত্র সন্তানের মা হয়ে জীবনের নতুন পথে হাত শুরু করলেন গায়িকা শ্রেয়া। যেদিন শ্রেয়া ও শিলাদিত্যের মাঝে তাদের পুত্রসন্তান আসায় সেদিন নিজের ইনস্টাগ্রামে ভক্তদের উদ্দেশ্যে জানান যে তিনি এবং তার স্বামী একটি পুত্র সন্তান প্রাপ্ত হয়েছেন।মা ও ছেলে সকলেই ভালো আছেন।

এরপর নামকরণ নিয়েই নানারকম বিভ্রান্তি দেখা যায়। অনুরাগীরা অনেকেই সেই নামের সঠিক উচ্চারণ করতে পারছিলেন না। গায়িকা নিজের ছেলের ছবি প্রকাশ্যে না আনলেও। ছেলে ও স্বামীকে নিয়ে একটি ছবি তিনি পোস্ট করেন এবং সকলের সঙ্গে পরিচয় করিয়ে দেন ছোট্ট খুদের। তখনই নামের সঠিক উচ্চারণ বলেন তিনি।

Back to top button