বিনোদন

রাজের গ্রেফতারির পর নিজেকে বাঁচাতে ইঙ্গিতপূর্ণ বার্তা দিলেন শিল্পা শেট্টির বোন শমিতা শেট্টি!

বলিউডের একমাত্র ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টি। তার পাশাপাশি অভাব নেই কোনোকিছুর। কিন্তু সবকিছু থেকেও লাভ কি যেখানে একটু শান্তি নামক জিনিসটা পাওয়া যাবে না! রাজ ও শিল্পার মহলের দাম ১০০ কোটি। কিন্তু সেই মহলে কি নেই? সবকিছুই আছে সেই মহলে। একটা ইয়া বড় ডাইনিং টেবিল, চারিদিকে মহার্ঘ্য আসবাবপত্র, মদ পার্টির জন্য বার, যোগা করার জন্য সুন্দর সবুজ লন, ঘরেই জিম, বিশাল রান্নাঘর, চোখ ধাঁধানো লাইটস।কিন্তু সবকিছু থেকেও লাভ কি হল। গত ১৯ শে জুলাই রাজ কুন্দ্রা গ্রেফতার হন মুম্বাই পুলিশের কাছে।

রাজ কুন্দ্রার অপরাধের তদন্ত করতে গিয়ে বেরিয়ে আসছে একে একে নানারকম চাঞ্চল্যকর তথ্য। বাড়িতেও থাকতে পারছেন না। শার্লিন চোপড়া রাজের বিরুদ্ধে জোর করে পর্ন ভিডিও বানানোর অভিনয় এনেছেন ও তার সাথে যৌন হেনস্থার অভিযোগ জানিয়েছেন । এরই মধ্যে বার্তাবাহী টুইট করে ট্রোল হলেন শিল্পা শেঠির বোন ও রাজ কুন্দ্রার শ‍্যালিকা শমিতা শেঠি। সদ্য নিজের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে ইঙ্গিতপূর্ণ কিছু কথা লিখেছেন শমিতা।

এদিন শিল্পার বোন শমিতা লিখেছেন,”কখনও কখনও তোমার ভিতরে যে শক্তি থাকে, তা হয়তো অগ্নিশিখা নয়, যে বাকিরা দেখতে পাবে। কিন্তু তা হয়তো নরম স্ফুলিঙ্গ। তুমি সেটা পেয়েছ। এগিয়ে যাও। অন্যরা কী ভাবে তোমার শক্তিকে গ্রহণ করবে, তা তোমার আয়ত্তে নয়। তুমি যা কিছু করবে বা বলবে তা আতসকাচের তলায় বিচার করা হবে। তোমার ব্যক্তিগত বিষয়ও বিচার করা হবে। হয়তো সেটা তুমি নও। শুধু যতটা সম্ভব নিখুঁত ভাবে ভালবেসে নিজের কাজ করে যাও।” এর পরেই তাকে ঘিরে শুরু হয় ট্রোল। তবে তিনি কার উদ্দেশ্যে এই বার্তা দিয়েছেন। এটা সম্ভবত রাজ ও শিল্পার পাশে থাকার বার্তা দিয়েছেন বলে মনে করছেন নেটিজেনরা।

রাজের বাড়ি থেকে উদ্ধার হয়েছে ৭০ টি পর্ণ ভিডিও, উদ্ধার হয়েছে কিছু গুরুত্বপূর্ণ চ্যাট, যেখানে স্পষ্ট তার ব্যবসার নাড়ি নক্ষত্র।এদিকে রাজ কুন্দ্রাকে গত ২৭ শে জুলাই জেল হেফাজত থেকে মুক্তি দেওয়ার কথা থাকলেও তিনি মুক্তি পাননি। এদিকে পুলিশ চাচ্ছে যে রাজ যেন এতো তাড়াতাড়ি ছাড়া না পায়। শেষ পর্যন্ত তাই হল। তিনি ছাড়া পেলেন না। আরও ১৪ দিন তাঁকে জেল হেফাজতে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। রাজের কারণের তার স্ত্রীকে শিল্পা শেট্টির জীবনেও নানারকম সমস্যা তৈরী হয়েছে। সমস্ত শ্যুটিং তিনি ক্যান্সেল করেছেন ও তার পরিবারের সম্মান মাটিতে মিশে গেছে।

Back to top button