বিনোদন

জেলবন্দি রয়েছেন জামাই, এদিকে প্রতারণার অভিযোগ এনে মামলা দায়ের করেছেন শিল্পা শেঠির মা!

বলিউডের একমাত্র ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টি। তার পাশাপাশি অভাব নেই কোনোকিছুর। কিন্তু সবকিছু থেকেও লাভ কি যেখানে একটু শান্তি নামক জিনিসটা পাওয়া যাবে না! রাজ ও শিল্পার মহলের দাম ১০০ কোটি। কিন্তু সেই মহলে কি নেই? সবকিছুই আছে সেই মহলে। একটা ইয়া বড় ডাইনিং টেবিল, চারিদিকে মহার্ঘ্য আসবাবপত্র, মদ পার্টির জন্য বার, যোগা করার জন্য সুন্দর সবুজ লন, ঘরেই জিম, বিশাল রান্নাঘর, চোখ ধাঁধানো লাইটস।কিন্তু সবকিছু থেকেও লাভ কি হল। গত ১৯ শে জুলাই রাজ কুন্দ্রা গ্রেফতার হন মুম্বাই পুলিশের কাছে। রাজের গ্রেফতারির পর এবার মুম্বাই পুলিশের কাছে মামলা দায়ের করেছেন শিল্পা শেট্টির মা সুনন্দা শেঠি।

অভিনেত্রী শিল্পা শেট্টির মা সুধাকর ঘরে নামে এক ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। সুধাকরের বিরুদ্ধে জমি সংক্রান্ত প্রতারণার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। সুনন্দা অভিযোগ করেছেন, সুধাকর নামে ওই ব্যক্তি ভুয়ো কাগজপত্র দেখিয়ে 1.6 কোটি টাকার বিনিময়ে সুনন্দাকে জমি বিক্রি করেছেন। জানা যাচ্ছে ভারতীয় দণ্ডবিধির নির্দিষ্ট ধারায় মামলা দায়ের করেছে সুনন্দা শেট্টি।

রাজ কুন্দ্রার অপরাধের তদন্ত করতে গিয়ে বেরিয়ে আসছে একে একে নানারকম চাঞ্চল্যকর তথ্য। রাজের বাড়ি থেকে উদ্ধার হয়েছে ৭০ টি পর্ণ ভিডিও, উদ্ধার হয়েছে কিছু গুরুত্বপূর্ণ চ্যাট, যেখানে স্পষ্ট তার ব্যবসার নাড়ি নক্ষত্র।এদিকে রাজ কুন্দ্রাকে গত ২৭ শে জুলাই জেল হেফাজত থেকে মুক্তি দেওয়ার কথা থাকলেও তিনি মুক্তি পাননি। এদিকে পুলিশ চাচ্ছে যে রাজ যেন এতো তাড়াতাড়ি ছাড়া না পায়। শেষ পর্যন্ত তাই হল। তিনি ছাড়া পেলেন না। আরও ১৪ দিন তাঁকে জেল হেফাজতে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। রাজের কারণের তার স্ত্রীকে শিল্পা শেট্টির জীবনেও নানারকম সমস্যা তৈরী হয়েছে। সমস্ত শ্যুটিং তিনি ক্যান্সেল করেছেন ও তার পরিবারের সম্মান মাটিতে মিশে গেছে। এমনকি সম্প্রতি শিল্পার বোন শমিতা শক্তির বার্তা দিয়ে একটি টুইট করলে তাঁকে নেটিজেনদের তরফে বলা হয়, তিনি রাজ কুন্দ্রা কেস থেকে গা বাঁচিয়ে চলতে চাইছেন।

শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির 420, 34, 293, 292, 67A ধারায় মামলা দায়ের করা হয়েছে। জানা গেছে যে রাজের বিরুদ্ধে অপরাধ প্রমান হলে তাঁর পাঁচ থেকে সাত বছরের জেল হতে পারে। এমনকি তার ট্রেড লাইসেন্সও ক্যান্সেল হতে পারে। তারপরেও সংশয় রয়েছে তার নাগরিকত্ব নিয়ে। তিনি ব্রিটেনে জন্মগ্রহণ করেন বড় হওয়ার সুবাদে রাজের ব্রিটিশ নাগরিকত্ব রয়েছে। যদি সেই ব্রিটিশ নাগরিকত্ব কোশেন্টকে রাজ নিজের সুবিধার্থে প্রয়োগ করেন, তাহলে মামলা হয়তো অনেক দূর গড়াতে পারে। তবে এখনই এই মামলার সুরাহা হবে না। নানারকম অপরাধে জর্জরিত হয়ে রয়েছেন শিল্পা শেট্টির স্বামী।

 

View this post on Instagram

 

A post shared by Shetty Sunanda (@sunandashetty10)

Back to top button