বিনোদন

মেয়ের বারণও শুনতে চাননা শাহরুখ, এখনো রয়ে গেছে তার সেই পুরোনো বদভ্যাস

ধূমপান করলেই নাকি খুলে যায় মগজ। তাই অনেক প্রভাব ও প্রতিভাশালী ব্যক্তির ঠোঁটে দেখা যেত চারমিনার যা আজ রূপ নিয়েছে সিগারেটে। যদিও সিগারেট জাতীয় দ্রব্যের গায়ে ভয়ঙ্কর ধরণের ছবি দিয়ে লেখাই থাকে সিগারেট খাওয়া স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর অথবা ধূমপান ক্যান্সারের কারণ। তা সত্বেও অনেক মানুষ বিন্দাস ভাবেই চালিয়ে যান তাদের ধূমপানের বড় অভ্যাস। অনেকেই এই খারাপ অভ্যাসের ফলে ভোগেন ক্যান্সারে আবার কেউ কেউ আক্রান্ত হন সি ও পি ডি তে। তবে এখনো নিয়মিতভাবে ধূমপান চালিয়ে যাচ্ছেন বলিউডের সুপারস্টার শাহরুখ খান।

হ্যা, বলিউডের সুপারস্টার শাহরুখ খান এখনো ছাড়তে পারেননি তার এই বদভ্যাস। শাহরুখ খান বলিউডে নিজের করিশ্মার তৈরি করেছেন তার ফ্যানবেস। তবে তিনি কোনো করিশমাতেও বদলাতে পারেন তার এই খারাপ অভ্যাস। কিং খানকে এক কথায় বলা যায় তিনি একজন চেইন স্মোকার।

তার এই অভ্যাস অনেক পুরোনো। তিনি অনেকদিন থেকেই করে চলেছেন সিগারেটের নেশা। তিনি একাধিক সাক্ষাৎকারে বলেছেন যে তিনি সন্তানদের কথা মাথায় রেখে বেশি করে শরীর চর্চা করবেন ও ধূমপান কমিয়ে দেবেন তবে প্রতিশ্রুতি থাকলেও তিনি রাখতে পারেননি সেই কথা, আজ তিনি ধূমপান করেন।

শাহরুখ একটি সাক্ষাৎকারে বলেছিলেন “ধূমপান বন্ধ করতে সময়ের দরকার পড়ে। আজ আমার মেয়ে আমায় বলছে ‘বাবা, তুমি বলেছিলে ধূমপান ছেড়ে দেবে’! আমি অনেকটাই ধূমপান কমিয়ে দিয়েছি। এখন দিনে মাত্র ৬বার ধূমপান করি। আরও কমানোর চেষ্টা করব এই মাসের মধ্যে।”

প্রসঙ্গত, জিরো সিনেমার পর শাহরুখ খান ফের আরও একবার ফিরতে চলেছেন বড় পর্দায়। ছবির নাম রাখা হয়েছে ‘পাঠান’। সেই সিনেমায় শারুখের বিরুধ্যে দেখা যাবে দীপিকা পাডুকোনকে। শুটিংয়ে ফিরলেও বলিউডের কিং খান এখনো সিগারেটের নেশা ছাড়তে পারেননি তা তার রয়েই গেছে। যদিও তার মেয়ে একাধিকবার তাকে ব্যারন করেছিলেন সিগারেট না খেতে!

Back to top button