বিনোদন

ফের হৃদরোগে আক্রান্ত সৌরভ! তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে

বাঙালির সকলের প্রিয় দাদা ভারতীয় ক্রিকেটের মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায় ফের অসুস্থ হয়ে পড়েন। আবারও বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হতে হয় সৌরভ গঙ্গোপাধ্যায়কে। সৌরভের পরিবার সূত্রে জানা গিয়েছে গত মঙ্গলবার রাত থেকেই তিনি বুকে ব্যথা অনুভব করেন। আর আজ সকালে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন। তাই পরিবার থেকে কোনোরকম রিস্ক না নিয়েই বাইপাসের ধরে একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। তবে জানা গিয়েছে সৌরভ এখন অনেকটাই সুস্থ বোধ করছেন।

সৌরভের স্ত্রী ডোন গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, গত মঙ্গলবার রাত থেকেই বুকে ব্যথা অমুভব করেন এবং অস্বস্তি বোধ করেন। আজ ব্যথা বাড়লে চিকিৎসকের পরামর্শ মতো হাসপাতালে ভর্তি করা হয়।

এই নিয়ে দ্বিতীয়বার এর আগেও ২ রা জানুয়ারি শরীরচর্চা করতে করতে হঠাৎ মাথা ঘুরে পরে যান বাগানে। সাথে সাথে রিস্ক না নিয়ে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। আর তারপরেই হাসপাতাল সূত্রে জানতে পৰ যায় যে তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন। তখন ৭ দিন তিনি হাসপাতালে ছিলেন। তার বুকে দুটি স্টেন্ট বসানো হয়। একটি স্টেন্ট বসিয়ে ১ টি ব্লক খোলা হয়েছিল। বেশ কিছুদিন হাসপাতালে থেকে অনেকদিন পর বাড়ি ফেরেন ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক। তার পরে অনেকটাই সুস্থ ছিলেন তিনি। বাড়িতেই তার ওপর পর্যবেক্ষণ চালানো হচ্ছিল বলে সূত্রের খবর।এর মধ্যেই আবারও বুকে ব্যথা অনুভূত হয়। তবে এখন অনেকটাই সুস্থ আছেন। পরিবারও চিন্তায় পরে গেছেন তার শারীরিক অবস্থার জন্য। সেই সময় হাসপাতাল থেকে বেরিয়ে সৌরভ বলেছিলেন,”জীবন ফিরে পেলাম”।

সৌরভ শুধু হৃদরোগের আক্রান্ত নন, সেই সময় ডাক্তারি পরীক্ষায় দেখা যায়, হৃৎপিণ্ডে রক্ত সরবরাহকারী তিনটি ধমনীতে ‘ব্লকেজ’ রয়েছে সৌরভের। প্রথমে অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয় তাঁর। তার পর ধমনীর ‘ব্লকেজ’ সরাতে বসানো হয় স্টেন্ট। সকলে প্রার্থনা করি যাতে তিনি তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন।

Back to top button