বিনোদন

শ্রাবন্তী সমকামিতাকে সবসময় সমর্থন করেছেন, ছেলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ স্যান্ডি সাহার

কলকাতার জনপ্রিয় ইউটিউবের সম্প্রতি জনিয়েছেন যে টলিউড নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি সমকামী ও সমকামিতাকে শ্রদ্ধা করেন। সম্প্রতি শ্রাবন্তী পুত্র অভিমন্যুর সাথে বিবাদের পরেই এমন মন্তব্য করেছেন স্যান্ডি সাহা। ।

শ্রাবন্তীর ছেলের বিরুধ্যে বিস্ফোরক অভিযোগ করে ইউটিউবার স্যান্ডি সাহা জানিয়েছেন ভিমন্যু চট্টোপাধ্যায় তার যৌন পরিচয় নিয়ে অকথ্যভাবে বলেছেন। স্যান্ডি বলেন, বৃহস্পতিবার রাতে স্যান্ডি তার এক বন্ধুর সঙ্গে ভিডিও কলে কথা বলছিলেন, সেই সময় ওই বন্ধুর বাড়িতে হাজির ছিলেন অভিমন্যু। স্যান্ডি পরিচিত ভঙ্গিতে অভিমন্যুর সঙ্গেও কথা বলবার আবদার জানান। অভিমন্যুর দিকে ক্যামেরা তাক করতেই নাকি অকথ্য ভাষায় গালিগালাজ করেন শ্রাবন্তী পুত্র। (সূত্র -আনন্দবাজার পত্রিকা)

শ্রাবন্তীর ছেলে অভিমন্যুর এই ব্যবহারে বেশ মর্মাহত এই জনপ্রিয় ইউটিউবার ইতিমধ্যে শ্রাবন্তীকে মেসেজ করেছেন সম্পূর্ণ বিষয় জানিয়ে। যদিও শ্রাবন্তীর পক্ষ থেকে এখনো কোনো জবাব আসেনি। স্যান্ডি সাহার কথায়‘ শ্রাবন্তীদি সমকামিতাকে সবসময় সম্মান দিয়েছেন, সমর্থন করেছেন। তার ছেলের মুখে এমন শব্দ শুনব ভাবতেও পারিনি’।

প্রসঙ্গত, টলিউডের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী খুব অল্প বয়সে বিয়ে করেছেন পরিচালক রাজীব বিশ্বাস কে। নিজের একমাত্র ছেলের সাথে বন্ধুত্ব পূর্ন সম্পর্ক রয়েছে বলে একাধিকবার দাবি করেছেন টলিউডের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী।

Back to top button