বিনোদন

নিষিদ্ধ হওয়ার জবাবে রসিকতা বলিউড ভাইজান সালমান খানের!

দৈনন্দিন জীবনের আপডেট দিতে ফটোগ্রাফাররা ছোটেন তারকাদের পিছে। তারকারাও নিজেদের প্রচারণার স্বার্থে তাদের ক্যামেরায় ধরা দেন। কিন্তু একটি অপ্রীতিকর ঘটনার কারণে ২০১৪ সালে ফটোগ্রাফাররা ব্যান করেছিলেন সালমানকে!

‘কিক’ ছবির একটি গান লঞ্চিং পার্টিতে ঘটেছিল ঘটনাটি। ফটোগ্রাফাররা সালমানকে ছবি তোলার জন্য অনুরোধ করছিলেন। এই সময়ে এক ফটোগ্রাফার অভিনেতার খুব কাছে চলে আসায় কয়েকজন ব্যক্তির সঙ্গে ফটোগ্রাফারদের তর্কাতর্কি হয়। ফটোগ্রাফারদের মতে, তারা সালমানের নিরাপত্তারক্ষী। এই ঘটনায় ক্ষুব্ধ হন তারা। ফটোগ্রাফারদের একটি দল ব্যান করেন সালমানকে।

পুরো ঘটনাটি নিয়ে ‘কিক’-এর সংবাদ সম্মেলনে কথা বলেছেন সালমান। সেই ইভেন্টে উপস্থিত ছিলেন নির্মাতা সাজিদ নাদিদওয়ালা এবং জ্যাকুলিন। বিতর্ক প্রসঙ্গে সালমানকে জিজ্ঞেস করা হলে অভিনেতা বলেন, ‘আপনারা এত কাছে চলে আসেন। তারা আমার নিরাপত্তারক্ষীও ছিলেন না। তাদের নিজেদের কলহ নিয়ে আমি কেন কথা বলবো? ব্যান তো আপনারা করতে পারবেন না। এটা আপনাদের ইচ্ছা, ছবি না তুলতে চাইলে তুলবেন না। আপনারা ছবি না তুললে আমি এভাবে ধরা দেব (জ্যাকুলিনের দিকে চুমু ছুড়ে দেন সালমান)। এরপর শার্ট ছাড়া বের হবো, রেড কার্পেটে তোয়ালে পরে নাচবো। এসব মজার ছবি আপনারা ছাপবেন না, এতে আমার খুব ক্ষতি হয়ে যাবে।’

এরপর বেশ সিরিয়াস হয়ে সালমান বলেন,‘আমার কোনো সমস্যা নেই। আপনারা ছবি তুলতে চাইলে তুলবেন, না তুলতে চাইলে তুলবেন না। কিন্তু অশোভন আচরণ করবেন না।’

সালমান বর্তমানে ব্যস্ত আছেন বিগ বস ওটিটি সিজন টু নিয়ে। অভিনেতাকে এরপর দেখা যাবে ‘টাইগার’ থ্রি ছবিতে। এই ছবিতে সালমানের বিপরীতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ।

Back to top button