বিনোদন

সলমান খানকে এয়ারপোর্টে আটকে পালন করলেন কর্তব্য, পুরস্কৃত হলেন CISF অফিসার

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওয় দেখা যাচ্ছে, এয়ারপোর্টে সলমান (Salman Khan) তাঁর অনুরাগীদের সঙ্গে করোনা বিধি লঙ্ঘন করে ছবি তুলছেন। এরপরেই তিনি এয়ারপোর্টে ঢোকার জন্য টার্মিনালের দিকে হেঁটে যান। সেই সময় একজন সিআইএসএফ অফিসার সলমানকে কড়া গলায় নিয়ম মানতে বলেন। এরপর শোনা যায়, ওই সিআইএসএফ অফিসারের শাস্তি হয়েছে।

ঘটনাটি ঘটে 20 শে অগস্ট। সলমান ‘টাইগার থ্রি’ ফিল্মের শুটিংয়ের জন্য রাশিয়া যাওয়ার ফ্লাইট ধরতে এয়ারপোর্টে পৌঁছান। সেই সময় এই ঘটনাটি ঘটে। ওই সিআইএসএফ অফিসার তাঁর সামনে দাঁড়িয়ে পড়ে বলেন, সলমান যেন সিকিউরিটি চেক পয়েন্ট থেকে ক্লিয়ারেন্স নিয়ে আসেন। সলমান বিনা প্রতিবাদে তা মেনে নেন।

এরপরেই এক ব্যক্তি টুইট করে বলেন, সলমানকে আটকানোর জন্য ওই সিআইএসএফ অফিসারের শাস্তি হয়েছে। কিন্তু সিআইএসএফ-এর তরফে টুইট করে জানানো হয়েছে কর্তব্য পালন করার জন্য তিনি বাহবা পেয়েছেন। তাঁকে পুরস্কৃত করা হয়েছে।

‘টাইগার থ্রি’-র শুটিং শেষ করতে রাশিয়া পৌঁছে গিয়েছেন সলমান। সঙ্গে রয়েছেন তাঁর ভাগ্নে নির্বাণ খান (Nirvan Khan)। এই ফিল্মে সলমানের বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)।

Back to top button