বিনোদন

Salman Khan: জিম করার সময় জ্যাকলিনকে ধমক দিয়েছিলেন সলমান খান, বলেছিলেন মাটি কোপাতে

গত বছর করোনা অতিমারীর সময় লকডাউন ঘোষিত হতেই সলমান খান (Salman Khan) তাঁর পরিবার ও বন্ধুদের নিয়ে পাড়ি দিয়েছিলেন পনভেল ফার্ম হাউসে। বন্ধুদের মধ্যে ছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। সেই সময় জ্যাকলিনকে সলমান বলেছিলেন মাটি কোপাতে।

সম্প্রতি নিজের নতুন ফিল্ম ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ -এর প্রোমোশনের জন্য ‘দি কপিল শর্মা শো’-য়ে এসেছিলেন সলমান। ‘দি কপিল শর্মা শো’-এর প্রযোজক তিনিই। শোয়ে এসে লকডাউনের সময়ের স্মৃতি রোমন্থন করলেন সলমান। এই প্রসঙ্গেই উঠে এল জ্যাকলিনের কথা। 2020 সালের লকডাউনের প্রায় পুরো সময়টা পনভেল ফার্ম হাউসে কাটিয়েছিলেন সলমান। সেই সময় সলমানের পরিবারের সঙ্গে ছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ, ইউলিয়া ভন্তুর (Yulia Vantour)। সেখানে জমিতে গাছ লাগাতে দেখা গেছে সলমানকে। মাটিমাখা সলমানের ছবি নেটদুনিয়ায় এখনও ভাইরাল। কিন্তু সেই সময় ট্রেডমিলে দৌড়ে নিজের ফিটনেস মেইনটেইন করছিলেন জ্যাকলিন। সলমানের তা পছন্দ হয়নি। তিনি জ্যাকলিনকে ধমক দেন।

এই প্রসঙ্গে বলতে গিয়ে সলমান জানিয়েছেন, জ্যাকলিন ট্রেডমিলের উপর বোকার মতো কার্ডিও করছিলেন। সেই সময় সলমান তাঁকে বলেন, মাটি কোপালে কাজে দেবে। জ্যাকলিনের মনে হবে, তিনি নিজের প্রচেষ্টায় কিছু করলেন এবং জমিতে ফসলও ফলবে। সলমান নিজেও সেই সময় জমিতে কাজ করেই অর্ধেক সময় কাটিয়েছেন।

‘কিক’, ‘রেস থ্রি’-র মতো একাধিক ফিল্মে একসঙ্গে অভিনয় করেছেন সলমান ও জ্যাকলিন। গত বছর পনভেল ফার্ম হাউসে নিজের সময় কাটানোর বিভিন্ন মুহূর্ত জ্যাকলিন তুলে ধরেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেই সময় পনভেল ফার্ম হাউসে ‘তেরে বিনা’ গানের শুটিং করেন সলমান ও জ্যাকলিন।

 

View this post on Instagram

 

A post shared by Kapil Sharma (@kapilsharma)

Back to top button