বিনোদন

কবিরকে ‛ভালো মামু’ বলে সূর্যের কাছে পরিচয় দিল রূপা! জেনেনিন আসল ব্যাপারটা

এই মুহূর্তে স্টার জলসার পর্দায় জনপ্রিয় ধারাবাহিক হল ‛অনুরাগের ছোঁয়া’। প্রকাশ্যে ধারাবাহিকের একটি ভিডিও ক্লিপ। যা দেখে রীতিমতো উত্তেজিত ভক্তরা। তাহলে কি এবার প্রকাশ্যে আসতে চলেছে রুপার বাবার পরিচয়? সূর্যই যে তার বাবা সেটা কি এবার জানবে সূর্যও? ‛অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে আবারও আসতে চলেছে টানটান পর্ব।

বর্তমানে দীপার উপর রাগ করে রুপাকে নিজের কাছে রেখে দিয়েছে সূর্য। সূর্য অপেক্ষায় থাকে দীপা কিভাবে রুপাকে তার সামনে এসে নিজের সন্তান বলে পরিচয় দেয়। যদিও দীপা শত কষ্ট হলেও মুখে কুলুপ এঁটে রাখে। বর্তমানে এভাবেই এগিয়ে চলেছে ধারাবাহিকের গল্প। তবে, এসবের মাঝেই প্রকাশ্যে এসেছে একটি ভিডিও ক্লিপ। যেখানে দেখা যাচ্ছে যে, রুপার স্কুলে অনুষ্ঠান থাকায় তাকে নিয়ে স্কুলে হাজির হয় সূর্য। আর সেখানে অতিথি হিসাবে হাজির হয় কবীর। সঙ্গে থাকে তার স্ত্রী শিবানী।

আর সেখানেই রুপা কবীরকে দেখামাত্রই ‛ভালো মামু’ বলে ডেকে ওঠে। আর শিবানীকে ভালো মামি বলে ডাকে। রুপার মুখে এই ডাক শুনে অবাক হয়ে যায় সূর্য। দীপা যদি রুপাকে বলেও থাকে তার বাবা বিদেশে থাকে তাহলেও তো রুপার কবীরকে ভালো মামু বলে ডাকার কথা না। এসব হিসেবই ঘুরতে থাকে সূর্যর মনের মধ্যে। তবে স্কুলের মধ্যেই কবীরের দিকে আঙ্গুল তোলে সূর্য। বলে যে, সন্তান জন্ম দিয়ে তার পরিচয়ও নাকি দেয়নি কবীর। এদিন সূর্যর এই কথায় চুপ থাকেনি কবীর। তাকে দুটো কথা শুনিয়ে দেয়।

তাহলে কি আগামী কয়েকদিনের মধ্যেই সব সত্যি সামনে আসতে চলেছে? তবে, এই ভিডিও ক্লিপটি কোনো অফিসিয়াল পেজের তরফ থেকে ভাইরাল হয়নি। এটি একটি ইউটিউব চ্যানেলের পক্ষ থেকে প্রকাশ করা হয়েছে। তাই এই ভিডিওর সত্যতা নিয়ে যথেষ্ঠ সন্দেহ রয়েছে।

Back to top button