বিনোদন

‘মন ফাগুন’এর সৃজলার কাছে চিরজীবন ঋণী হয়ে থাকবেন ‘অপরাজিতা অপু’র রোহন! আবেগীবার্তা পোস্ট সোশ্যাল মিডিয়ায়

করোনার কারণে ইতিমধ্যে টলিউডের বিভিন্ন নামী শিল্পীদের হারিয়েছি আমরা। সেই সাথে অনেক তারকাই হারিয়েছেন তাদের আপন জনকে। সেই তারকাদের মধ্যে একজন হলেন টিভি সিরিয়াল অভিনেতা রোহন ভট্টাচার্য্য। কিছুদিন আগেই রোহন হারিয়ে ফেলেছে তার বাবাকে। বাবার মৃত্যুর পর ভগ্ন হৃদয়ে বাবার উদ্যেশ্যে চিঠিও লিখেছেন আবেগঘন ভাবে।

আর এবার রোহন তার প্রেমিকা তথা বিশেষ বান্ধবীর উদ্যেশে দিলেন নতুন এক আবেগ ঘন বার্তা। রোহনের প্রেমিকা তথা বান্ধবী সৃজিলা বাবার মৃত্যুর পর রোহন ও তার মা কে সামলাচ্ছেন। আর সেই কারণেই সোশ্যাল মিডিয়ায় সৃজিলার উদ্যেশে পোস্ট করেছেন এক আবেগ ঘন বার্তা।

রোহন লিখেছেন “থ্যাঙ্ক ইউ সৃজিলা। এই পোস্টটা না করে থাকতে পারলাম না। আমার জীবনের সবচেয়ে কঠিন পর্যায়ে তুই যেভাবে আমার আর আমার মায়ের পাশে দাঁড়ালি, তার জন্য তোকে যতই থ্যাঙ্কস জানাই কম হবে। আজকে মা অনেক ঠিক আছে তোর জন্য। বাপি যেখানেই আছে দেখে খুব নিশ্চিন্ত হচ্ছে যে আমার পাশে তোর মতো একজন বন্ধু আছে। থ্যাঙ্ক ইউ, তোর কাছে ঋণী হয়ে গেলাম”।

প্রসঙ্গত, রোহন ভট্টাচার্য্যকে এই মুহূর্তে দেখা যাচ্ছে “অপরাজিত অপু” ধারাবাহিকে “দিপু”র চরিত্রে। ছোট পর্দার বেশ পরিচিত মুখ হলেন রোহন। অপর দিকে রোহনের প্রেমিকা তথা মনের মানুষ সৃজিলা আর কিছুদিন পরেই ডেবিউ করতে চলেছেন ছোট পর্দায়। রোহন তার দীর্ঘদিনের বন্ধু, রোহনের জন্যই তিনি ছোট ম্পদায় অভিনয়ে আসছেন বলে জানা গেছে।

রোহনের বাবার মৃত্যুর পর সৃজিলা রোহন ও তার পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন। মনের মানুষেরঃ৫ পাশাপাশি তিনি তার মায়ের পাশে এসে দাঁড়িয়েছেন। এই কঠিন সময়ে রোহনের পাশেই এসে দাঁড়িয়েছেন সৃজিলা। তাই সৃজিলার উদ্যেশেই সোশ্যাল মিডিয়ায় রোহন পোস্ট করেছেন আবেগ ঘন বার্তা।

Back to top button