বিনোদন

‘বোল্ড’ ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ঝড় তুললেন রিয়া সেন, মুহূর্তেই ভাইরাল এই বাঙালি অভিনেত্রী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী রিয়া সেন । তিনি হলেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি। ঠাকুমা সুচিত্রা সেনের মতো তিনিও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। বাংলার পাশাপাশি হিন্দি সিনেমাতেও অভিনয় করে ভক্তদের মন জয় করে নিয়েছেন টলিউড অভিনেত্রী রিয়া সেন। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় রিয়া । প্রায়ই নিজের নানা রকম বোল্ড ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ঝড় তোলেন রিয়া।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েটি ছবি পোস্ট করে ঝড় তুলেছেন অভিনেত্রী রিয়া সেন। যা দেখে নেটিজেনরা বলছেন তিনি সেন নয়, সেনসেশন। সর্ষে রঙা গাউনে দারুণ দেখাচ্ছে রিয়াকে। দিদি রাইমা সেনের সঙ্গে রিয়ার স্বভাবে বিস্তর তফাৎ।

খুব ছোট বেলার থেকে অভিনয় জগতের সঙ্গে যুক্ত রয়েছেন রিয়া সেন। তবে অনেকেরই এটা অজানা। তিনি ১০ বছর বয়স থেকে যুক্ত রয়েছেন অভিনয় জগতের সঙ্গে।

রিয়া ফাল্গুনী পাঠকের গাওয়া জনপ্রিয় গান ইয়াদ পিয়াকি আনে লাগি -র জন্য বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন। কারণ, ওই গানটিতে রিয়াকে অভিনয় করতে দেখা গিয়েছিলো।

শুধু তাই নয়, হিন্দি ও বাংলা ছাড়াও, তামিল, তেলেগু, মলয়ালম ও ইংরেজি সিনেমাতেও অভিনয় করেছেন এই অভিনেত্রী। তবে ওয়েব সিরিজেও দেখা গিয়েছে রিয়াকে।

Back to top button