বিনোদন

কাপুর পরিবারে ফের শোকের ছায়া, চলে গেলেন ঋষি কাপুরের ছোট ভাই রাজীব কাপুর

বলিউডের একজন বিখ্যাত অভিনেতা ছিলেন ঋষি কাপুর। তাঁর অভিনয় ভারতবর্ষের প্রত্যেকটি মানুষের মনে বিশেষ জায়গা করে নিয়েছে। সেযুগের একজন অন্য মাত্রার অভিনেতা। গত বছরই ওনার জীবনের অন্ধকার সময় ঘনিয়ে আসে। ওনার মৃত্যুর শোক কাটতে না কাটতেই ফের কাপুর খানদনে শোকের ছায়া নেমে আসে। ওনার ছোট ভাই অভিনেতা রাজীব কাপুর মাত্রা ৫৮ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মঙ্গলবার অর্থাৎ আজ সকালে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

এ পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী হৃদরোগে আক্রান্ত হওয়ার সাথে সাথেই ওনাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় কিন্তু বড্ডো দেরি হয়ে যায়। হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাঁর কোনো সারা পাওয়া যায় না। কচিকিৎসকরা তাকে মৃত বলের ঘোষণা করেন। ঋষি কাপুর দীর্ঘ দিন ধরে ক্যান্সারে আক্রান্ত ছিলেন অবশ্য ক্যানসারকে পরাজিত করে তিনি সেই লড়াইয়ে জয়ী ছিলেন। কিন্তুই ২০২০ সালে আর সেই লড়াই দীর্ঘস্থায়ী হয়নি। সেই লড়াইয়ে হেরে গিয়ে ঋষি কাপুরকে পরোলোকগমন করতে হয়। অপরদিকে রাজীব কাপুরও হৃদরোগে আক্রান্ত হওয়ার কারণে সেই যন্ত্রনা আর সহ্য করতে না পেরে না ফেরার দেশে চলে গেলেন।

কাপুর পরিবারে আবারো শোকের ছায়া নেমে আসলো। পুরো পরিবার ওয়ানের মৃত্যুতে শোকাহত। রাজীব কাপুরের মৃত্যুতে, ঋষি কাপুরের দাদা রণধীর কাপুর বলেন, “আমি আমার ছোট ভাইকে হারালাম। সে আর আমাদের মধ্যে নেই। চিকিৎসকরা চেষ্টা করেছিলেন। কিন্তু কিছু করা গেল না।”দিন ঋষি কাপুরের স্ত্রী নিতু কাপুর সোশ্যাল মিডিয়ায় রকাজীব কাপুরের ছবি পোস্ট করে লিখেছেন যে, ‘আত্মার শান্তি হোক’।

রাজীব কাপুরকে সেরকমভাবে বেশি সিনেমায় লক্ষ্য করা যায় নি। তবে বিশেষ করে ‘রাম তেরি গঙ্গা ময়লি’ সিনেমার জন্য তিনি বিখ্যাত হয়ে আছেন। শুধু তাই নয় এছাড়াও বেশ কয়েকটি সিনেমাতে অভিনয় করতে দেখা যায় রাজীব কাপুরকে। কোনো কোনো ক্ষেত্রে প্রযোজক এবং সম্পাদকের ভূমিকাতেও তাকে দেখা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button