বিনোদন

রথযাত্রার দিন ছোট্ট কেশবকে সঙ্গে নিয়ে রাজা-মধুবনী জিলিপি খেতে ব্যাস্ত, রইলো সেই ছবি

জগন্নাথদেবের রথযাত্রা ভারতবর্ষের একটি ঐতিহ্য। সকলে সামিল হয় এই রথযাত্রায়। কিন্তু গত বছর থেকে করোনা আবহের।। ফলে রথযাত্রা সেরকম ভাবে পালন করা হচ্ছে না। গতকাল ছিল সোজা রথ যাত্রা। এদিন জগন্নাথ, বলরাম, সুভদ্রা মাসির বাড়ি যান। অন্য বারের মত রথযাত্রা পালন না করে শুধুমাত্র নিয়ম রক্ষা করা হয়েছে সামাজিক ব্যাবধান মেনে। রথ নিয়ে না ঘুরতে পারলেও মানুষ জিলিপি, পাঁপড় ভাজা খেতে ছাড়েনি।এবার ছবিতেও ধরা পড়লো রাজা-মধুবনীর জিলিপি পাঁপড় খাওয়ায় ছবি। এদিন ছেলেকে কোলে নিয়েই তারা বড় জিলিপিতে কামড় দিচ্ছেন।

সেরকম ভাবে রথযাত্রা পালিত না হাওয়ায় মানুষের মন ভীষণ খারাপ। ভারতীয় সংস্কৃতি বলে কথা ,কিন্তু আগে সকলকে সুস্থ হয়ে উঠতে হবে। এর আগে রথযাত্রায় রাজা-মধুবনী দুজনেই পালন করতেন রথযাত্রা। কিন্তু এবছর আর দুজন নেই দুইয়ে মিলে তিন হয়ে গেছে। ছেলের নামও রেখেছেন ভগবান শ্রী কৃষ্ণের নাম অনুসারে। তাই কেশবকে বুকে নিয়েই পালন করলেন শুভ রথ যাত্রা।এদিন তিনজনের ছবি পোস্ট করে মধুবনী ক্যাপশনে লিখেছেন, “আজ আমাদের ছোট্ট মিষ্টি জগন্নাথের সঙ্গে রথ যাত্রা বেশ ভালই কাটলো……”। সকলের কেমন কাটলো দিনটি তা জানতে চায় মধুবনী।

ষ্টার জলসার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘ভালোবাসা ডট কম’। সেই ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় রাজা গোস্বামী ও মধুবনী গোস্বামীকে। এই ধারাবাহিকের মাধ্যমেই বাংলা টেলিভিশন জগতে প্রবেশ করেন এই জুটি। সেই সময়ের একটি হিট জুটি হল ওম-তোড়া। তাদের প্রেম দেখার জন্য কেউই মিস করতো না তাদের ধারাবাহিক। তবে রিল লাইফে প্রেম করতে করতে তারা রিয়েল লাইফে প্রেমের সম্পর্কে জড়িযে পড়েন। এরপর ধারাবাহিক শেষ হলে ২০১৭ সালে তারা সাত পাকে আবদ্ধ হয়ে যান।

বিয়ের ৪ বছর পার হয়ে গেলো এই জুটির। লকডাউনের সময় নানাভাবে দর্শকদের আনন্দ দেন এই জুটি। নভেম্বর মাসে নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আনেন অভিনেত্রী। গত দুর্গাপুজোর মা হওয়ার খবর জানিয়ে দেন অভিনেত্রী। এছাড়াও ইন্সটাগ্রামে মাঝে মধ্যেই নানান ছবি আপলোড করতেই থাকতেন মধুবনী। অন্তঃসত্ত্বা অবস্থায় অভিনেত্রী নানারকম ঠাকুর দেবতার ছবি শেয়ার করতেন সোশ্যাল মিডিয়ায়।

Back to top button