বিনোদন

রাজ-শুভশ্রীর পর করোনায় আক্রান্ত টলিউডের জনপ্রিয় আরও পাঁচ তারকা

কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রি টলিউডে করোনা বেশ ভয়ংকরভাবেই থাবা বসিয়েছে। প্রতি দিনই একের পর এক তারকা মহামারি এই ভাইরাসে আক্রান্ত হচ্ছেন। ইতোমধ্যে জিৎ গাঙ্গুলী, সৃজিত মুখার্জী, রাজ চক্রবর্তী, শুভশ্রী, পার্নো মিত্র, শ্রীজাত, শতরূপা সান্যাল ও চিত্রনাঙ্গদা চক্রবর্তীর করোনায় আক্রান্ত হওয়ার খবর সামনে এসেছে।

সেই তালিকা আরও অনেকটা দীর্ঘ হলো। নতুন করে আরও পাঁচ তারকার করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এসেছে। তারা হলেন, রুদ্রনীল ঘোষ, মিমি চক্রবর্তী, দেব, তার প্রেমিকা অভিনেত্রী রুক্মিণী মিত্র এবং পরমব্রত চট্টোপাধ্যায়।

রুদ্রনীল ঘোষ: নিজের করোনায় আক্রান্ত হওয়ার খবর টুইট করে জানিয়েছেন রুদ্রনীল ঘোষ। বলেছেন, তিনি নিভৃতবাসে আছেন। সবাইকে সাবধানে থাকার পরামর্শও দিয়েছেন। অভিনেতা বলেন, ‘আগে কোভিড হয়নি। এই প্রথম। হাল্কা জ্বর। গা-হাত পা ব্যথা। মনে হয় পাঁচ দিনের বেশি থাকবে না।’

মিমি চক্রবর্তী: বুধবার সন্ধ্যায় টুইটার ও ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে করোনায় আক্রান্ত হওয়ার খবর দিয়েছেন এই অভিনেত্রী ও সাংসদ। লিখেছেন, ‘আমি কোভিড পরীক্ষা করিয়েছিলাম। ফলাফল পজিটিভ। যদিও কয়েক দিন বাড়ির বাইরে বের হইনি। কোনো সভা-সমাবেশে যাইনি। বাইরের কারও সংস্পর্শে আসিনি।’

যদিও মিমি রোগ-সংক্রমণ সম্পর্কে যথেষ্ট সচেতন। ফলাফল জেনেই যোগাযোগ করেছেন চিকিৎসকের সঙ্গে। আপাতত তার পরামর্শ মতোই চলছেন। সংক্রমণ ঠেকাতে ইতোমধ্যে বাড়ির সকলের থেকে বিচ্ছিন্ন করে নিয়েছেন নিজেকে। নিজের বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন তারকা অভিনেত্রী।

দেব-রুক্মিণী: এই লাভ বার্ডসও তাদের শারীরিক অবস্থার খবর বুধবার রাতে টুইট করে জানিয়েছেন। দেব এবং তার প্রেমিকা জানিয়েছেন, তাদের শরীরেও সংক্রমণ ছড়িয়েছে। দেব লেখেন, ফলাফল হাতে এসেছে। তিনি করোনা আক্রান্ত। এবং উপসর্গহীন। তাঁর প্রতি সবার এই সচেতনতার জন্য তিনি আন্তরিক কৃতজ্ঞ। আপাতত বাড়িতেই নিভৃতাবাসে রয়েছেন।

এর পরই টুইট করেন রুক্মিণীও। তার কথায়, ‘আমিও কোভিড পজিটিভ। নিজের বাড়িতেই নিভৃতবাসে রয়েছি। পারিবারিক চিকিৎসকের নির্দেশ মেনে চলছি। পরিবারের সবার থেকে বিচ্ছিন্ন।’ শরীরের পাশাপাশি মনের দিক থেকেও ইতিবাচক এই নায়িকা। তার বার্তা, সবাইকে মানসিক দিক থেকে শক্ত থাকতে হবে। মাস্ক আর স্যানিটাইজার যেন নিত্য সঙ্গী হয়ে ওঠে সবার।

পরমব্রত: এই অভিনেতাও করোনায় আক্রান্ত হওয়ার খবর টুইট করে জানিয়েছেন অভিনেতা। লিখেছেন, ‘২৭ ডিসেম্বর মুম্বাইয়ে থাকাকালীন কিছু মৃদু উপসর্গ ছিল। কিন্তু করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। এরপর ৩০ ডিসেম্বর কলকাতায় ফিরি। ২ জানুয়ারির মধ্যে আর কোনো উপসর্গ ছিল না। কিন্তু আগের দিন একটি রুটিন টেস্ট করিয়েছিলাম। এখন রিপোর্ট পজিটিভ এসেছে।’

পরমব্রত জানিয়েছেন, তিন দিন পর আবার করোনা পরীক্ষা করাবেন তিনি। আপাতত অভিনেতা বাড়িতেই নিভৃতবাসে থাকবেন বলে মনে করা হচ্ছে। মঙ্গলবার কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন তিনি।

Back to top button