বিনোদন

গ্রেফতার হওয়া থেকে নিজেকে বাঁচাতে পুলিশকে ২৫ লক্ষ টাকা ঘুষ রাজ কুন্দ্রার! ক্রমশ জটিল হচ্ছে তদন্ত

বলিউডের একমাত্র ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টি। তার পাশাপাশি অভাব নেই কোনোকিছুর। কিন্তু সবকিছু থেকেও লাভ কি যেখানে একটু শান্তি নামক জিনিসটা পাওয়া যাবে না! রাজ ও শিল্পার মহলের দাম ১০০ কোটি। কিন্তু সেই মহলে কি নেই? সবকিছুই আছে সেই মহলে। একটা ইয়া বড় ডাইনিং টেবিল, চারিদিকে মহার্ঘ্য আসবাবপত্র, মদ পার্টির জন্য বার, যোগা করার জন্য সুন্দর সবুজ লন, ঘরেই জিম, বিশাল রান্নাঘর, চোখ ধাঁধানো লাইটস। কিন্তু সবকিছু থাকার পরেও স্বামী রাজ কুন্দ্রার অপকর্মের জন্য সক্সেই মহল ছাড়া শিল্পা। বর্তমানে তিনি সমস্ত কিছু গুছিয়ে নিজের ছেলে মেয়েকে নিয়ে বাপের বাড়িতে গিয়ে উঠেছেন। সমস্ত শ্যুটিং তালিকা বাতিল করে।

রাজ কুন্দ্রার অপরাধের তদন্ত করতে গিয়ে বেরিয়ে আসছে একে একে নানারকম চাঞ্চল্যকর তথ্য। বাড়িতেও থাকতে পারছেন না। বর্তমান রাজ কুন্দ্রার সমস্ত ব্যাঙ্ক অ্যাকাউন্ট এখন লক করা আছে। সেই সমস্ত অ্যাকাউন্টগুলোতে প্রায় সাড়ে সাত কোটি টাকা ছিল। এই অ্যাকাউন্ট গুলোর সূত্র ধরেই জানা যায়, মধ্যপ্রদেশের এক বাসিন্দা, যার নাম যশ ঠাকুর তার সন্ধান পায় পুলিশ।যার অ্যাকাউন্টে পাঠানো হয়েছিল তিন কোটি টাকা রাজের অ্যাকাউন্ট। বর্তমানে, পুলিশ সূত্র অনুযায়ী, এই যশ এখন রয়েছেন সিঙ্গাপুরে।শুধু তাই নয়, পুলিশের হাতে আসে একটি সার্ভারও। এছাড়াও পাওয়া গিয়েছে ৭০ টি পর্ন ভিডিও। রাজ নিজে তদন্তে সাহায্য না করলেও পুলিশের কাছে আছে নানান তথ্য। তাছাড়াও আরও শোনা যায় যে রাজ নাকি মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখাকে ২৫ লক্ষ টাকা ঘুষ দিয়েছিলেন।

মুম্বাই পুলিশ সূত্রের খবর যে চলতি বছর ফেব্রুয়ারি মাসে রাজের বিরুদ্ধে পর্ন ফিল্ম বানানোর অভিযোগ আসে। তখনই মামলা দায়ের করা হয়েছিল। ১৯ শে জুলাই রাজকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল। এরপরেই গভীর রাতে তাঁকে গ্রেফতার করে পুলিশি হেফাজতে নেওয়া হয়। রাজ কুন্দ্রার বিরুদ্ধে পুলিশের কাছে যথেষ্ট প্রমাণ রয়েছে।জানা গেছে ২৩ জুলাই অবধি তাকে জেল হেফাজতেই রাখা হবে।এছাড়াও, রাজের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে উঠে এসেছে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য। রাজ কুন্দ্রা এবং তাঁর প্রাক্তন পিএ উমেশ কামাতের হোয়াটসঅ্যাপ চ্যাট এখন পুলিশের হাতে। সেই চ্যাটে গুগল প্লে-স্টোর থেকে রাজের পর্ন ছবির অ্যাপ হটস্পট (Hotspot) সরিয়ে দেওয়ার কথা। সবকিছু মিলিয়ে মুম্বাই পুলিশের কাছে বর্তমান প্রচুর তথ্য এসে গেছে রাজের বিরুদ্ধে।

Back to top button